Wed. Apr 24th, 2024

“আবার বছর কুড়ি পরে ” ফিরবো বছর কুড়ি আগে ..

By Desk Team Aug 7, 2021

ছেলেবেলা, জীবনের সব থেকে ভালো আর কাছের সময় হলো এটা। ছেলেবেলায় কাটানো সব মুহূর্ত ,সব আবেগ ,সব স্মৃতি একটু বেশিই যেন স্পেশাল হয়। আর সময় , সে তো দাঁড়াতেই চায়না। সময়ের সাথে সাথে কখন যেন সব কিছু ফেলে আমরা হঠাৎ করেই বড়ো হয়ে যায়। আর বড়ো হয়ে যাওয়ার সাথে সাথেই না চাইতেই কোথায় যেন হারিয়ে যায় ছোটবেলার সব মুহূর্ত গুলো। জীবনের নিয়মে আমরা সবাই ব্যস্ত হয়ে পড়ি বিভিন্ন দিকে ,কিন্তু মনের কোনো একটা বিশেষ কোণে ছোটবেলার মিষ্টি স্মৃতিগুলো আমরা সকলেই আগলে রাখি।

PSS ENTERTAINMENTS & PROMOD FILMS -এর নতুন নিবেদন “আবার বছর কুড়ি পরে ” সিনেমাটি ফিরিয়ে নিয়ে যাবে আমাদের সেই ফেলে আসা পুরোনো দিনে, সেই ছোট্টবেলায়। শ্রীমন্ত সেনগুপ্ত -এর পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছে -আবির চ্যাটার্জী ,অর্পিতা চ্যাটার্জী ,তনুশ্রী চক্রবর্তী ,রুদ্রনীল ঘোষ ,অনির্বান ভট্টাচার্য ও আরও অনেকে।

চলতি বছরের শীতেই আমরা ফিরে যেতে পারবো আমাদের ছোটবেলায়। সম্প্রতি রিলিজ করেছে সিনেমাটির পোস্টার। ছোটবেলার বন্ধুরা সকলেই সময়ের নিয়মে আলাদা হয়ে যায় এবং কুড়ি বছর পর কিভাবে সবাই একসাথে হয়ে, আবার নতুন করে ছেলেবেলার মুহূর্তগুলোকে উপভোগ করে, সেই স্মৃতি ,আবেগ ,বন্ধুত্ব রোমন্থন করে ,তারই হৃদয়স্পর্শী ঝলক আমরা এই সিনেমায় দেখতে পাবো।

বাস্তব জীবন তো থেমে থাকেনা। কিন্তু আমাদের মন কোথাও ফেলে আসা সময়গুলোকে বার বার ফিরে পেতে চাই। কাজ, কর্তব্য সব তো চলবেই। সেই সবের মাঝখানেই একঘেয়েমি জীবন থেকে বেরিয়ে ভালো লাগার মুহূর্তগুলোকে যতটা সম্ভব ফিরে পেতে আপত্তি কোথায় ? afterall , আমরা বড় হয়ে গেলেও ,শিশুসত্তাটা কখনোই হারায় না। কারণ। “Dil Toh Bachha Hai Ji “…….

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *