Wed. Apr 24th, 2024

‘অভিনয় আমার জীবনের সবচেয়ে বড় প্যাশন’ : সাদিল চৌধুরী।

By Desk Team Jun 28, 2021

‘যুগাবতার লোকনাথ’ এর কথা আপনাদের মনে আছে? সেই ছায়াছবিটিতে ছোট্ট লোকনাথ বাবার কথা আপনার মনে আছে, যিনি আপামর বাংলার মানুষের নয়নের মনি ছিলেন। সেই লোকনাথ বাবার ভূমিকায় যিনি অভিনয় করেছিলেন তিনি এখন আর মোটেই ছোট্টটি নন। এখন তিনি বেশ বড় হয়ে গেছেন। গত সপ্তাহে ‘দিওয়ানা’ নামক যে মিউজিক ভিডিওটির পোস্টার মুক্তি পায় সেই মিউজিক ভিডিওটির হিরো সাদিল চৌধুরী হলেন সেই ছোট্ট ছেলেটি, যিনি ছোট্টবেলার লোকনাথের চরিত্রে অভিনয় করেছিলেন ‘যুগাবতার লোকনাথ’ ছবিটিতে।

ফটোশ্যুট সাদিল চৌধুরী।


ছোটবেলায় অভিনয়ের হাতে খড়ি হলেও এরপর তিনি অন্য পেশায় যুক্ত হন। ২০০৩ সাল থেকে ২০১৮ সাল এই দীর্ঘ ১৩বছর তিনি ফিটনেস ইনস্ট্রাকটার হিসেবে কাজ করেন বলিউড এবং টলিউডের প্রথম সারির অভিনেতাদের সাথে। টলিউড এবং বলিউডের বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীদের পার্সোনাল ফিটনেস ইনস্ট্রাক্টর হিসেবেও তিনি কাজ করেছেন।

ফটোশ্যুটে সাদিল চৌধুরী।

এছাড়াও বিভিন্ন টেলি সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের পার্সোনাল ফিটনেস ট্রেনার হিসেবে তার দীর্ঘ ক্যারিয়ারে তিনি কাজ করেছেন।তিনি কলকাতার এবং মুম্বাইয়ের বেশ কিছু নামকরা জিমের ম্যানেজারও ছিলেন।
এরপর ২০১৯ এ ‘বলিউড মিস্টার এন্ড মিস ইন্ডিয়া সিজন থ্রী’ প্রতিযোগিতায় তিনি ‘বেস্ট মেল মডেল’হিসেবে বিজয়ী হন।
তিনি ৭ থেকে ৮ বছর থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন।
তিনি ‘ফুলমুন’ ‘উইন্ডো লাভ’নামে দুটি হিন্দি ওয়েব ফিল্মে অভিনয় করেন।

ছবিতে সাদিল চৌধুরী।


সাদিল ‘রাত দিন’ এবং ‘এই মন’ এই দুটি মিউজিক ভিডিও তেও অভিনয় করেন।
তিনি বর্তমানে তার আগামী মিউজিক ভিডিও ‘দিওয়ানা’ নিয়ে খুবই উৎসাহী। সবকিছু ঠিক থাকলে আগামী মাস থেকেই এই মিউজিক ভিডিওর শুটিং এর কাজ শুরু হয়ে যাবে।
সাদিল চৌধুরীকে তার আগামী প্রজেক্ট এর ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি জানান তার হাতে দুটি মিউজিক অ্যালবামের কাজ রয়েছে। বেশ কয়েকটি ছবি এবং ওয়েব সিরিজ এর ব্যাপারে কথাবার্তা চলছে কিন্তু অতিমারির কারণে এখনো কোন প্রজেক্টই ফাইনাল হয়নি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *