Wed. Apr 24th, 2024

প্রতীক্ষা শেষ করে “প্রতীক্ষা ” আসছে …

By Desk Team Aug 10, 2021

এবার হবে প্রতীক্ষার অবসান, আর করতে হবেনা প্রতীক্ষা। কারণ সম্প্রতি মুক্তি পেতে চলেছে Unity Pictures -এর প্রযোজিত ,ইন্দ্রনীল ব্যানার্জী -এর পরিচালিত সিনেমা “প্রতীক্ষা “।দুই বন্ধুর জীবনের কাহিনী আমরা দেখতে পাবো এই সিনেমায়। আমরা কত মানুষই ,কত কিছু নিয়ে প্রতীক্ষা করি জীবনে। কিন্তু আমাদের সব প্রতীক্ষা কি আদেও সফল হয় ?

প্রযোজক এবং লেখক কেষ্ট মন্ডল -এর লেখা এই গল্পে দেখা যায় দুই বন্ধু অর্থাৎ বিকাশ আর নন্দিতা অফিসের ফাঁকে প্রায়শই আড্ডা মারতে আসে এক রেঁস্তোরায়। তাদের জীবনের সকল ঘটনা,সব গল্প তারা একে অপরের সাথে চা -এ চুমুক দিতে দিতে শেয়ার করে রোজ। হঠাৎ ই বিকাশ এক ভদ্রলোককে নন্দিতা এর দিকে তাকিয়ে থাকতে লক্ষ্য করলে সে তা নন্দিতা কে দেখায় ,আর নন্দিতাও তাকে দেখে হঠাৎই চমকে ওঠে। কেন চোমকে ওঠে নন্দিতা ?কে এই ভদ্রলোক ? কি যোগাযোগ তার সাথে নন্দিতার ? এই সব কিছুর পিছনে রয়েছে এক ইন্টারেষ্টিং টুইস্ট। আর এই টুইস্ট এর খোলসা করতে হলে কিন্তু আপনাদের সকলকে দেখতে হবে “প্রতীক্ষা”।

সিনেমায় অভিনয়ে রয়েছে – সত্য চরণ সর্দার , পিয়ালী ধর এবং আশিষ পাঠক। সদ্য আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ইন্দ্রনীল ব্যানার্জী -এর পরিচালিত অন্য সকল সিনেমাগুলির মতোই যে “প্রতীক্ষা ” ও দর্শকদের মনে বেশ ছাপ ফেলবে এমনটাই কিন্তু অনুমান করা যাচ্ছে। TBH Bangla -এর তরফ থেকে “প্রতীক্ষা “-এর সম্পূর্ণ টিমকে জানানো হলো এক ঝুড়ি অভিনন্দন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *