Wed. Apr 24th, 2024

শুধুই কী “ফ্ল্যাটমেটস”?…..

By Desk Team Aug 1, 2021

ওরা কী শুধুই ফ্ল্যাটমেটস ? নাকি রয়েছে আরও টুইস্ট ?…. আড্ডাটাইমস -এর নতুন ওয়েব সিরিজ “ফ্ল্যাটমেটস” সম্প্রতি রিলিজ হয়েছে। মিষ্টি প্রেমের এই গল্পটার প্লট শুনে বেশ ইন্টারেষ্টিং লাগছে। বর্তমান পৃথিবীতে এত দুঃখ -কষ্ট , যন্ত্রণার মাঝে এরকম মন খুশি করা একটা প্রেমের গল্প উপভোগ করলে কিন্তু মন্দ হয়না। ভালোবাসতে মানুষ এখন ভুলেই গেছে ,ভালোবাসার এক মিষ্টি মানে এবার আমাদের বোঝাবে “ফ্ল্যাটমেটস” -এর তৃষা আর রৌম্যদীপ।

“ফ্ল্যাটমেটস”-এর মুখ্য চরিত্রে দেখা যাবে ঐশ্বর্য সেন এবং শ্রমণ চ্যাটার্জীকে। পরিচালনায় আছেন-অভ্র চক্রবর্তী। অন্যান্য ভূমিকায় অভিনয় করেছে – মধুরিমা ঘোষ , দেবানতু ,শ্রেয়সী মজুমদার এবং প্রিয়াঙ্কা ব্যানার্জী। মুখ্য চরিত্র ঐশ্বর্য অর্থাৎ তৃষা, তার সম্প্রতি ব্রেকআপ হয়ে যাওয়ার কারণে একাকীত্ব দূর করার জন্য সে ফ্ল্যাটমেট খুঁজতে থাকে , তখনই তার পরিচয় হয় সম্প্রতি কলকতায় অভিনেতা হতে আসা শ্রমণ অর্থাৎ রৌম্যাদীপ এর সাথে । এরপরই শুরু হয় তাদের জীবনের নানা উত্থান -পতন। সময় আর আবেগের টানাপোড়েনে কোথায় গিয়ে দাঁড়াবে তাদের সম্পর্ক, শেষ পর্যন্ত কি হবে happy ending ? নাকি তাদের জন্য অপেক্ষা করছে অন্য কিছু! সমস্তটা উপভোগ করতে আর দেরি না করে চটপট দেখে ফেলুন “ফ্ল্যাটমেটস”।

আমাদের বোরিং লাইফে প্রেমের ছোঁয়া দিতে কিন্তু এক্কেবারে রেডি “ফ্ল্যাটমেটস”। প্রেম আমাদের জীবনের এমন একটা ফিলংস , যা সারাজীবন আমরা মনের কোণে ঠিক জিইয়ে রাখি। আমাদের জীবনে একটু স্পেশাল জায়গা রাখে প্রেম। জীবনের ব্যাস্ততা কাটিয়ে চলুন একবার দেখেই নি “ফ্ল্যাটমেটস”, কে বলতে পারে হয়তো মনে পরে যেতে পারে কোনো পুরোনো স্মৃতি ………………..।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *