Wed. Apr 24th, 2024

আপনি তৈরি তো নতুন গোয়েন্দার সাথে পরিচিত হতে?

By Desk Team Aug 10, 2021

অবশেষে প্রতীক্ষার অবসান। রহস্যের বেড়াজাল ভেদ করে উন্মোচিত হলেন বাংলার নতুন গোয়েন্দা সাম্য সেন। আর সাম্য সেনের চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি আর কেউ নন প্রতিভাবান অভিনেতা সুজয়নীল বন্দ্যোপাধ্যায়। এই ছবির পোস্টার মুক্তির পর থেকে গোয়েন্দা অনুরাগীদের মধ্যে আগ্রহ আরও বেড়েছে এই ওয়েবসিরিজটি নিয়ে।
সুজয়নীল বন্দ্যোপাধ্যায় একাধারে একজন টিভি সঞ্চালক, লেখক, রেডিও জকি। সুজয় নীল বন্দ্যোপাধ্যায় আসলে এই কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়াতে একজন অন্যতম পরিচিত মুখ। তিনি তাঁর বলিষ্ঠ কণ্ঠস্বর এর জন্যই বেশী পরিচিত। এই প্রথমবার উনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন।
সুজয়নীল নিজেও গোয়েন্দা গল্পের একজন বড় ফ্যান, সেই তাগিদ থেকেই প্রথমবার এই প্রজেক্ট এ নিজে নতুন রুপে আসছেন…. অভিনেতা হিসেবে…. গোয়েন্দা চরিত্র ‘সাম্য সেন’ রূপে
এই ওয়েব সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন যুধাজিৎ সরকার, সন্দীপন দাস, রৌনক ভট্টাচার্য, রুপম ভট্টাচার্য, শুভব্রত নন্দী, রাজেশ সেন, সৌরভ সরকার প্রমুখ।
পরিচালক পৃথ্বীশ দাশগুপ্ত জানান এই ওয়েব সিরিজটি নির্মাণের পিছনে প্রত্যেকটি কলাকুশলীর অতুলনীয় অবদান রয়েছে। তিনি লেখক সন্দীপ দাস কে বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন কারণ তাঁর সাহায্য ছাড়া পরিচালক কোনভাবেই এই ওয়েব সিরিজটি নির্মাণ করতে পারতেন না।
এই ওয়েব সিরিজটির সঙ্গীত পরিচালনা করেছেন রাজদীপ দাশগুপ্ত এবং আবহসংগীত পরিচালনা করেছেন মেঘ ব্যানার্জী। এই ওয়েব সিরিজটিতে একটিমাত্র গান রয়েছে, টাইটেল সং। গানটি লিখেছেন সোহম মজুমদার।এই ওয়েব সিরিজটির টাইটেল সং টি টলিউডের বিখ্যাত কন্ঠ শিল্পী তিমির বিশ্বাস গেয়েছেন।

তিনি যেভাবে একটি ইন্ডিপেন্ডেন্ট প্রজেক্টে এগিয়ে এসেছেন তাঁর জন্য সত্যিই আমাদের তরফ থেকে তাকে অসংখ্য ধন্যবাদ।এই টাইটেল সংটির মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্ব সামলেছেন সানি কর্মকার
এই মাসের শেষে এই ওয়েব সিরিজটির ট্রেলার এবং গানটি মুক্তি পাবে।
এই ওয়েব সিরিজটি সেপ্টেম্বর মাসে ‘ডিএমপি অরিজিনালস্’ ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।
এটি একটি ইন্ডিপেন্ডেন্ট ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজটির সমস্ত কলাকুশলীরা মিলে এই ওয়েব সিরিজটির প্রযোজনা করেছেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *