Wed. Apr 24th, 2024

জনপ্রিয় জুটি মিমি-অর্জুন পরিচালক অরিন্দম শীলের আগামী ছবি ‘খেলা যখন’এ ফের একসাথে অভিনয় করছেন

By Desk Team Aug 16, 2021

খুব শীঘ্রই ‘গানের ওপারে’র সেই বিখ্যাত জুটি পুপে-গোরা ফের একবার ফিরতে চলেছে। ‘গানের ওপারে’ মেগাসিরিয়ালটি সাফল্যের পর এই দুই জুটি রুপোলি পর্দায় ডেবিউ করেন। এই জুটি ‘বাপি বাড়ি যা’ এবং ‘ক্রিসক্রস’ ছবিতে এর আগে একসাথে কাজ করেছেন। এই জুটির অভিনয় দর্শকদের খুব প্রিয়।


পরিচালক অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’ ছবিতে মিমি-অর্জুন জুটিকে আমরা দেখতে চলেছি। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা চ্যাটার্জী, অনিন্দ্য চ্যাটার্জী, হর্শ, জুন মালিয়া, বরুণ চন্দ, অলকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়, জয়দেব কুণ্ড, অসীম রায় চৌধুরী এবং বিখ্যাত গায়ক হরিহরনের পুত্র করণ হরিহরন
এই ছবিটির মধ্য দিয়ে পরিচালক অরিন্দম শীল বিখ্যাত পরিচালক Quentin Tarantino কে ট্রিবিউট দিয়েছেন।


এই ছবিটির গল্প হল ‘উর্মি’ নামক একটি মেয়ে রাতে স্বপ্ন দেখে সেই স্বপ্ন তার কাছে খুবই দুর্বিষহ। বাস্তব জীবনে এবং স্বপ্নের মধ্যে আকাশ-পাতাল তফাৎ স্বপ্ন এবং বাস্তবতার মধ্যে চূড়ান্ত মানসিক দ্বন্দে সে নিজেকে চিনতে চায়, নিজেকে বুঝে উঠতে চায়, সেটাও জানতে চায় তার জীবনে কি কোনো বিপদ আসন্ন বা কোন ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হতে চলেছে সে? সমস্ত প্রশ্নের উত্তর মিলবে এই ছবিটিতে।
এই ছবিটির গল্প লিখেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত হিন্দি ছবি ‘আন্ধাধুন’ এর লেখক অরিজিৎ বিশ্বাস এবং পরিচালক অরিন্দম শীল। এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন অরিজিৎ বিশ্বাস।
‘খেলা যখন’ ছবিটির সংগীত পরিচালনা করেছেন পন্ডিত বিক্রম ঘোষ


মিমি চক্রবর্তী এর আগে পরিচালক অরিন্দম শীলের সঙ্গে ‘ধনঞ্জয়’ ছবিতে অভিনয় করেছেন। ‘ধনঞ্জয়’ ছবিটিতে মিমি চক্রবর্তীর অভিনয় সমালোচক মহলে প্রশংসিত হয়
অর্জুন চক্রবর্তী তিনি এর আগে পরিচালক অরিন্দম শীলের ‘ব্যোমকেশ গোত্র’ এবং ‘সত্যমেব জয়তে’ ছবিতে অভিনয় করেছেন।
‘খেলা যখন’ ছবিটি প্রযোজনা করেছেন পার্থপ্রতিম ব্যানার্জী এবং রাজশ্রী ব্যানার্জী। তাদের প্রযোজনা সংস্থা টির নাম ‘রাজপ্রতিম আর্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড’ এই বছরের শেষ দিকে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *