Wed. Apr 24th, 2024

আশফাক নিপুণ পরিচালিত ‘মহানগর’: ২০২১ এর বাংলার বেস্ট ওয়েব সিরিজ

By Desk Team Jun 26, 2021

“মলয় সোজা হাতে ঘি না উঠলে আঙুলটা রে মাঝে মাঝে ব্যাকাইতে হয়।মলয় জীবনে দুটো জিনিস সবসময় মনে রাখবে এক কর্ম আর দুই কর্মফল। জীবনে দুটো মানুষের কাছে কখনো সত্য গোপন করবেন না এক মা দুই পুলিশ। পুলিশের গায়ের গন্ধ আর বুটের আওয়াজ দূর থেকে ক্রিমিনালরা বুঝতে পারে। ক্যাশ এর কোন বিকল্প নাই ইনস্ট্যান্ট দিবেন ইনস্ট্যান্ট ম্যানেজ করে দিব”। চিত্রনাট্যকার তথা পরিচালক আশফাক নিপুণের ‘মহানগর’ ওয়েব সিরিজটি এ বছরের সেরা বাংলা ওয়েব সিরিজ।
চিত্রনাট্যের একেবারে ঝকঝকে, তকতকে এবং টানটান। চিত্রনাট্যে টুইস্ট এবং টার্ন খুবই আনপ্রেডিক্টেবল। পরিচালক আশফাক নিপুন খুব যত্নসহকারে এই ওয়েব সিরিজ টির চিত্রনাট্য লিখেছেন। এই ওয়েব সিরিজটি চিত্রনাট্যের বাঁধনের কারণে দর্শকদের নিঃসন্দেহে ভালো লাগবে।
এই ওয়েব সিরিজটি তে হারুন উর রশিদ নামক কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ এর ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। তার মুখে প্রতিটি সংলাপ যথার্থ এবং আপনাদের শুনতেও ভালো লাগবে। তার অভিনয় অসম্ভব ভালো হয়েছে এই ওয়েব সিরিজটি। এখানে তার অভিনয়, তার চোখের মুখের এক্সপ্রেশন সত্যিই আপনার মন কাড়বে।
কোতোয়ালি থানার সাব-ইন্সপেক্টর মলয় কুমার এর ভূমিকায় অভিনয় করেছেন মুস্তাফিজুর নূর ইমরান। তার মলয় কুমারের চরিত্রটিও খুবই গুরুত্বপূর্ণ এবং আপনার মনে আলাদা জায়গা করে নেবে। তার অভিনয় সত্যিই প্রশংসা করার মতো।
আফনান চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন শ্যামল মাওলা। এই চরিত্রটি একজন ইন্ডাস্ট্রিয়ালিস্ট এর। শ্যামল মাওলা খুবই সুন্দর অভিনয় করেছেন। তার এই চরিত্র আফনান চৌধুরী তিনি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন।
জাকিয়া বারী মমো এখানে শাহানা হুদা নামে কোতোয়ালি থানার অ্যাসিস্ট্যান্ট কমিশনার এর ভূমিকায় অভিনয় করেছেন। তার অভিনয় একদম পারফেক্ট।
খাইরুল বাশার এই ওয়েব সিরিজটিতে আবির হাসান এর চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনয় যথেষ্ট পরিণত ও সুন্দর।
নিশাত প্রিয়ম অভিনেত্রী রুমানা চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনয়ও আপনাদের নজর কাড়বে।
পরিচালক হিসেবে আশফাক নিপুন সমস্ত চরিত্র গুলিকে সুন্দর ভাবে এস্টাবলিশ করেছেন এবং প্রত্যেকে নিজের নিজের জায়গা দিয়েছেন সুন্দর অভিনয় করার জন্য।
এই ওয়েব সিরিজটি এ বছরের সেরা বাংলাওয়েব সিরিজ।
এই ওয়েব সিরিজটির পরবর্তী সিজন এর জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *