Tue. Jun 18th, 2024

বাংলার কৌশিক কর এবার করছেন হিন্দি ছবি, গাইছেন স্নিগ্ধজিৎ

By Desk Team Aug 22, 2021

নাটকের মঞ্চের দাপুটে অভিনেতা হিসেবে পরিচিত নাম কৌশিক কর, একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। পরিচালনা করেছেন বাংলা ছবি ‘পর্ণমোচী’, যেখানে অভিনয় করতে দেখা গেছে ঋতব্রত মুখার্জী, শান্তিলাল মুখার্জী, সহ অন্যান্যদের। কৌশিক কর এবার পরিচালনা করছেন হিন্দি ছবি‘ছিপকলি’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন অটো, বোমা, ঘুম নেই, রস, কুকুরের লেজ সহ একাধিক নাটকের এই অভিনেতার।

ইতিমধ্যে এ ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এসেছে। ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অভিনেতা যশপাল শর্মা কে। লাগান, রাউডি রাঠোর সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। ছবিতে তাঁর চরিত্র একজন মধ্যবয়স্ক লেখক। সাথে প্রাইভেট ডিটেকটিভ

ছবির শুটিং ইতিমধ্যে শেষ, চলছে পোস্ট-প্রডাকশনের কাজ। ছবির শুটিং হয়েছে পশ্চিমবঙ্গের বহরমপুরেযশপাল শর্মা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন যোগেশ ভরদ্বাজ, বাংলা ছবি হীরালাল খ্যাত তন্বীষ্ঠা বিশ্বাস সহ আরও অনেকে।

ছবিটি প্রযোজনা করেছেন মিমো, ছবিতে সঙ্গীত পরিচালনাও করেছেন তিনি। গান গেয়েছেন বাংলার জনপ্রিয় গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিক। এই প্রথম বলিউডে গাইছেন তিনি। জি বাংলা সারেগামাপার জনপ্রিয় এই গায়ক, এ নিয়ে বেশ উচ্ছ্বসিত।

এছাড়াও গাইছেন বাংলার শীর্ষা রক্ষিতমেঘা বিশ্বাস। সুয়ান সিলভার স্ক্রিন নিবেদিত কৌশিক কর পরিচালিত ‘ছিপকলি’ বড় পর্দায় আসছে এই শীতে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *