Tue. Jun 18th, 2024

কমেডি ও হিউমর এ পরিপূর্ণ BMS এর নতুন সিরিজ, শীঘ্রই দেখে ফেলুন “এলে বাট গেলে না” পর্ব- ৩

By Desk Team Aug 21, 2021

ভালোবাসা, প্রেম,ঝগড়া আবার সাথে একটু রহস্য এই সব কিছুই এখন একটা ছাদের তলায়। ভাবছেন তো একসাথে এতকিছু কীভাবে ? আজ্ঞে হ্যাঁ, এই সব কিছু একই সাথে নিয়ে এসেছে বাঁকুড়া মিমস শর্টস। আর এই সব কিছুই পাওয়া যাবে তাঁদের নতুন ওয়েব সিরিজ, “এলে বাট গেলে না” তে। এখনও পর্যন্ত সিরিজটির তিনটি পর্ব প্রকাশ পেয়েছে। সিরিজটির পরিচালক উন্মেষ গাঙ্গুলি। এই সিরিজে চরিত্র অনেকগুলোই, তবে মুখ্য চরিত্র গুলিতে অভিনয় করেছেন উন্মেষ গাঙ্গুলী, সৌমিত্র চ্যাটার্জী এবং স্নেহা চ্যাটার্জী। এছাড়াও রয়েছেন আরও অনেকেই। এই সিরিজে রয়েছে খুবই মিষ্টি একটা গান, সেই গানটি গেয়েছেন Tarishi Mukherjee, গানের লিরিক্স Prantik Das এর। এবং গানটি কম্পোজিশন করেছেন অয়ন দাস।

এখনও পর্যন্ত সিরিজের তিনটি পর্ব প্রকাশ পেয়েছে, আর তার তাতেই এখনও পর্যন্ত দর্শকদের ভালো মতোই প্রশংসা কুড়াচ্ছে তারা। সিরিজটির শুরুতেই এটাই জানিয়ে দেওয়া হয় যে এই লকডাউনে যাদের প্রেম টিকে গেছে বা যাঁদের টেকেনি তাদেরকে বিশেষ করে উদ্দেশ্য করে। এখানে মূলত তিনটি চরিত্রকে পাওয়া যাচ্ছে। নকুল কুমার দানা এর চরিত্রে রয়েছেন উন্মেষ গাঙ্গুলী, ওমুর চরিত্রে রয়েছেন সৌমিত্র চ্যাটার্জী এবং দয়িতা এর চরিত্রে রয়েছেন স্নেহা চ্যাটার্জী। এছাড়াও রয়েছে বেশ কিছু পার্শ্ব চরিত্র। এই সিরিজে যেমন ভালোবাসা, খুনসুঁটি রয়েছে তেমনই রয়েছে খানিক রহস্যের আভাসও। এর সাথে রয়েছে বর্তমান পরিস্থিতির খানিক গল্প, আছে রাজনীতির ফ্লেভার তবে সেটা হিউমর এর মাধ্যমে।

প্রথম সিরিজে দেখানো হয় দয়িতা ও ওম এর একসাথে থাকার গল্প এবং হটাৎ করে ওম এর দাদা নকুল দানার চলে আসা। এরপর দ্বিতীয় সিরিজে দেখা যায় তাদের মাঝে হটাৎ তৈরী হওয়া এক গোলযোগ এবং সেখানে তার দাদা নকুলের ভূমিকা। এরপরেই তৃতীয় সিরিজে উদ্ঘাটন হয় এক রহস্যের। তবে এই সবকিছুই বিস্তারিতভাবে জানতে গেলে অবশ্যই দেখতে হবে বাঁকুড়া মিমস শর্টস এর নতুন ওয়েব সিরিজ, “এলে বাট গেলে না। ” খুব শীঘ্রই আসতে চলেছে তাদের নতুন এপিসোড।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *