Tue. Jun 18th, 2024

নতুন টুম্পা সাথে বং গাই, নতুন চমক নিয়ে আসছে কনফিউজড পিকচার।

‘টুম্পা সোনা’ গানটি আট থেকে আশি কেউ শোনেনি, এটা বোধহয় অবাস্তব। গতবছর কনফিউজড পিকচারের ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করা ইন্ডিপেন্ডেন্ট ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’-এর প্রোমোশনাল গান ‘টুম্পা’তে কোমর দুলিয়েছে সাধারণ মানুষ থেকে গোটা টলিউড ইন্ডাস্ট্রি। এই গান ও সিরিজে প্রধান ভূমিকায় দেখা গেছে টেলিভিশন-রেডিওর জনপ্রিয় সঞ্চালক, অভিনেতা সায়ন ঘোষ, অভিনেত্রী সুমনা দাস, এছাড়াও স্ট্যান্ড আপ কমেডিয়ান, গীতিকার, অভিনেতা দীপাংশু আচার্য্য সহ আরও অনেককে। ‘টুম্পা’ গানটি লিখেছেন ও গেয়েছেন আরব দে চৌধুরী, সুর করেছেন অভিষেক সাহা।

সিরিজটি পরিচালনা করেছেন অরিজিৎ সরকার।কোনও প্রযোজক ছাড়া নিজেদের খরচে ইন্ডিপেন্ডেন্ট এই সিরিজ তাক লাগিয়েছে সকলকে। টিম কনফিউজড পিকচার ‘রেস্ট ইন প্রেম’ সিরিজটি কোনও ওটিটি প্লাটফর্মে রিলিজ না করে, রিলিজ করায় নিজেদের ইউটিউব চ্যানেলে, ফলে দর্শকেরা বিনামূল্যে দেখতে পায় কোনও সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই। অভিনেতা সায়ন ঘোষ বলেছিলেন এতে দর্শকদের খারাপ লাগুক বা ভালো লাগুক তারা কমেন্টে জানাতে পারবে, যেটা কোনও ওটিটি প্লাটফর্মে সম্ভব নয়। এই সিরিজের সাফল্যের পর বহু ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম মেকাররা উৎসাহ পায়। সম্প্রতি বাঁকুড়া মিমস তাদের ইউটিউব চ্যানেলে শুরু করেছে ‘এলে বাট গেলে না’ নামক ইন্ডিপেন্ডেন্ট সিরিজ, যার তিনটি এপিসোড ইতিমধ্যে রিলিজ করেছে। ‘উরিবাবা’ নামক একটি ফ্রি কনটেন্ট স্টেশন লঞ্চ হয়েছে, যেখানে দর্শকরা বিনামূল্যে তাদের ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে ফিকশন-ননফিকশন নানান সিরিজ দেখতে পাবে। সেপ্টেম্বরে ‘ডি. এম. পি ওরিজিনালস’র ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করছে একটি ইন্ডিপেন্ডেন্ট গোয়েন্দা ওয়েব সিরিজ ‘দাবাড়ু’। পৃথ্বীশ দাসগুপ্ত পরিচালিত এই সিরিজে দেখা যাবে সুজয়নীল বন্দ্যোপাধ্যায়, যুধাজিৎ সরকার সহ অনেককে।

অরিজিৎ সরকারের সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা যায় তাদের নতুন ওয়েব সিরিজের শ্যুটিং জোরকদমে চলছে। যেখানে বিশেষ ভূমিকায় দেখা যাবে বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার ‘দ্য বং গাই’ কিরন দত্তকে। এই প্রথম অভিনয় করছেন কিরন। শহর থেকে গ্রামে আসা এক কৃষি-আধিকারিকের চরিত্রে অভিনয় করছে সে। নতুন ভূমিকা সে নিজেও যেমন উপভোগ করছে সেই সঙ্গে কিরনের ফ্যানেরাও বেশ উত্তেজিত। শুধু তাই নয় অভিনেত্রী শ্রীয়া ভট্টাচার্য্যের সাথে সেলফি পোস্ট করে কনফিউজড পিকচারের ফেসবুক পেজ থেকে লেখা হয় “নতুন টুম্পা “। জ্যৈষ্ঠ পুত্র, রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি, উৎসবের পরে ও অন্যান্য সিনেমা ও সিরিজে শ্রীয়া ভট্টাচার্য্য অভিনয়ে মুগ্ধ করেছে সকলকে।

এছাড়াও এই সিরিজে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা অমিত দাস, দীপক দাস সহ অন্যান্য অভিনেতাদের। এবারেও কি সায়ন ঘোষ কে দেখা যাবে? তা এখনও স্পষ্ট করেননি পরিচালক। কাস্টিং এর চমকের যবনিকা পতন ধীরে ধীরে চলবে জানিয়েছেন অরিজিৎ সরকার।

‘লুপে যা’ মূলত পলিটিক্যাল স্যাটায়ার ও ডার্ক কমেডি নিয়ে সিরিজটি লিখেছেন বরুন মজুমদার ও অরিজিৎ সরকার। আরব দে চৌধুরী ও যে এবারে গান গাইছেন তা নিয়ে কনফিউশন নেই। তবে এবারেও কি টুম্পার মত টুম্পার ভার্সন টু পুজো প্যান্ডেল কাঁপাবে? এ নিয়ে এখনও মুখ খোলেননি আরব।

সিরিজটি কনফিউজড পিকচারের ইউটিউব চ্যানেলে রিলিজ করবে। এখন শুধু সময়ের অপেক্ষা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *