‘বন্ধুত্ব আর অনুভূতির’ গল্প শোনাতে আসছে পরিচালক মিজানুর রহমান আরিয়ানের প্রথম পূর্ণদৈর্ঘ্যের ছবি ‘নেটওয়ার্কের বাইরে’

বাংলাদেশের জনপ্রিয় নাট্য পরিচালক মিজানুর রহমান আরিয়ান এবার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করছেন। ছবিটির নাম ‘নেটওয়ার্কের বাইরে’। এই ছবিটি জনপ্রিয় ওয়েব ওটিটি প্লাটফর্ম ‘চরকি’ তে আগামী ১৯শে আগস্ট মুক্তি পাবে।


পরিচালক মিজানুর রহমান আরিয়ান বাংলা নাটকের জগতে একজন অন্যতম জনপ্রিয় পরিচালক। বাংলাদেশের বর্তমান সময়ের সেরা ৫ জন নাট্যপরিচালকের মধ্যে অন্যতম
এবছর ঈদে তাঁর পরিচালিত নাটক গুলি হল ‘যদি কোনোদিন’, ‘ভাগ্যক্রমে’, ‘হ্যালো শুনছেন’, ‘শুভ নীলা’, ‘যত্ন’। প্রত্যেকটির নাটক দর্শকদের খুবই পছন্দ করেছে।


নেটওয়ার্কের বাইরে ছবিটি মূলত সত্য ঘটনা অবলম্বনে চার বন্ধুর গল্প। এই চার বন্ধুর গল্পের সাথে ভ্রমণ, এর সঙ্গে অন্যান্য মানুষের ছড়িয়ে পড়া সম্পর্ক, রাগ, অভিমান, ভালোবাসা, ভুল-বোঝাবুঝি, সবেরই মিশেল


এই ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা তুষি, ইয়াশ রোহান, নাজিয়া হক অর্ষা, খায়রুল বাশার, তাসনিয়া ফারিন, জোনায়েদ বোগদাদী, তাসনুভা তিশা


এই ছবিটির গান এবং পোস্টে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। বিশেষ করে নতুন প্রজন্মের দর্শকদের মধ্যে এই ছবিটি নিয়ে খুবই আগ্রহ রয়েছে।


বাংলাদেশের বিভিন্ন লোকেশনে বিশেষ করে কক্সবাজারে সমুদ্র এবং সমুদ্রতীরবর্তী মোহনার কাছে এই ছবিটির শ্যুটিং হয়েছে। এছাড়াও বাংলাদেশের সুন্দর সুন্দর লোকেশনে ছবিটির শ্যুটিং হয়েছে।


এই ছবিটির ট্রেলার দর্শকদের আশা পূরণ করতে সক্ষম হয়েছে। এই ছবিটির ট্রেলার দেখার পর দর্শকদের মধ্যে এই ছবিটি দেখার আগ্রহ আরো বেশি করে জন্মেছে।


এই ছবিটির গান ‘চল বন্ধু চল’ দর্শকদের মুখে মুখে এখন শোনা যাচ্ছে। এই গানটির সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার এবং গানটি গেয়েছেন ইব্রাহিম কামরুল শাফিন
নেটওয়ার্কের বাইরে ছবিটি নিয়ে দর্শকদের মনে যে উৎসাহ রয়েছে তা পূরণ করতে পারে কিনা তা দেখবার জন্য আমাদের বৃহস্পতিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x