Sun. May 26th, 2024

ধোঁয়াশার আড়ালে ঘটতে থাকে একের পর এক সিরিয়াল কিলিং……

By Desk Team Jul 27, 2021

“লাইট-ক্যামেরা-অ্যাকশন!”
চলচ্চিত্র জগত বলতে সবার প্রথমেই মাথায় কি আসেন বলুনতো? বেশ জাঁকজমক পরিবেশ,স্পটলাইট, যশ, খ্যাতি , লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার্স, বিলাসবহুল জীবনযাত্রা! ব্যাস আর কী চাই! পড়তে পড়তেই হয়তো ভাবছেন ,ইস! এরম জীবন যদি পেতাম।

না। এটা সেই গতে বাধা গন্ডীতে চলা কোনো গল্প না। দিন-রাত, ভালো-মন্দ,ঠিক-ভুল যেমন একে অপরের পরিপূরক, ঠিক সেইভাবেই স্পটলাইটের পিছনেও থাকে এক অন্ধকারময় দিক। চোখের আড়ালে এই ধোঁয়াশায় ঘটে যাওয়া একটি ঘটনাই হল শ্রী অরিজিত দে পরিচালিত ” জ্যুপ টিভি” প্রযোজিত “প্যাক আপ” ওয়েব সিরিজটি।

নিজ কাহিনী ও চিত্রনাট্যে অরিজিত দে তুলে ধরতে চেয়েছেন হাজার হাজার অভিনেতা, অভিনেত্রীর রঙীন জীবনের আড়ালে চলতে থাকা অন্যরকম খেলা আর সেই খেলার আড়ালে ঘটে চলা সিরিয়াল কিলিং।

এই ওয়েবসিরিজে পরিচালকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সৈকত দাসকে। এছাড়াও অফিসারের চরিত্রে মনোজিত বড়াল ও স্ট্রাগলার অভিনেতার ভূমিকায় থাকছেন ইন্দ্র ও প্রিয়া চৌধুরি। একটি বিশেষ চরিত্রে অভিনয়ে থাকছেন অর্পিতা। ক্রিয়েটিভ হেড এ থাকছেন অমিত দাশগুপ্ত। ” জ্যুপ টিভি”-র কর্ণধার টোপালি চক্রবর্তী জানিয়েছেন আগামী আগস্টে সুটিং ও সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বর মাসেই “জ্যুপ টিভি” নিজস্ব অ্যাপে রিলিজ হতে চলেছে ” প্যাকআপ” ওয়েবসিরিজটি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *