Wed. Apr 24th, 2024

ডায়াল কিয়া গায়া নাম্বার গালাত হ্যায়

By Desk Team Aug 13, 2021

আরে এ তো “Wrong Number” !জীবনে কোন নম্বরটা যে Right আর কোনটা যে Wrong বোঝা খুবই মুশকিল।জীবনের প্রত্যেকটা স্টেপ যেন এক একটা নম্বর ডায়াল করার মতোই। অনেক সময়ই জীবনের কত নম্বরই তো আমরা ডায়াল করি ,তার মধ্যে কোনটা ঠিক আর কোনটা ভুল সেটা সময়ই শিখিয়ে দেয় আমাদের। আবার অনেক সময় যদি ভুল নম্বরও ডায়াল করে ফেলি ,কেন জানিনা সেই নম্বরই বার বার ডায়াল করতে মন চাই।

Klikk এর নতুন ডিজিটাল প্রিমিয়ার এ – ফিচার ফিল্ম ” Wrong Number “শীঘ্রই আসতে চলেছে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৪ই অগাস্ট। এক ঝাঁক প্রখ্যাত ও প্রতিভাবান অভিনেতাদের দেখতে পাওয়া যাবে এই ফিল্মটিতে।

সিনেমায় অভিনয় করেছে -সৌরভ দাস, সায়নী ঘোষ, দূর্গা সাঁতরা, ভরত কল ও বিশ্বজিৎ চক্রবর্তী ও আরও অনেকে। পরিচালক পণ্ডিত সুবেন্দুর পরিচালনায়,এই সিনেমায় আমরা দেখতে পাবো -বর্তমান প্রজন্মের চার তরুণ-তরুণী’র গল্প ,

যেখানে তাঁরা প্রত্যেকেই তাদের ব্যক্তিগত ‘সম্পর্ক’ নিয়ে গুরুতরভাবে আইডেন্টিটি ক্রাইসিসে ভুগছে। তাঁরা কি পারবে তাদের সেই ‘সমস্যা’ থেকে বেরিয়ে আসতে? তাদের সম্পর্কের পরিণতিই বা কি হবে ? একটি ধনী পরিবারের ছেলে স্যাণ্ডি, তার রুমমেট একটি মধ্যবিত্ত পরিবারের ছেলে জয় , আর দিয়া এবং শ্রুতি এই চার তরুণ-তরুণীর জীবনের গল্প নিয়ে এগিয়ে চলে এই সিনেমা। শেষ পর্যন্ত কি হবে তাদের, জানতে হলে অবশ্যই দেখুন সিনেমাটি।

বর্তমান প্রজন্মের কাছে আইডেন্টিটি ক্রাইসিস এখন একটা কমন ব্যাপার। তাদের কাছে যেমন স্বপ্ন, ভাবনার পরিসরটাও অনেক, আবার সেই পরিসরেও ঘোরে অনেক কোয়েশ্চন মার্ক। সেই কোয়েশ্চন মার্কের তাগিদেই কখনও ডায়াল হয়ে যায় wrong নাম্বার, আবার কখনও right।

তাই,এরকম একটা -দুটো wrong number -জীবনে এলেই বা ক্ষতি কী ? কে বলতে পারে কখন সেই wrong number -টাই জীবনে হয়ে যাবে permanent number।তবে যাই হোক ,জীবনে কল তো আসবেই ,ধরেই দেখিনা সেটা wrong না right ?

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *