পরিচালক অনির্বাণ চক্রবর্তীর আগামী সাইকোলজিকাল, থ্রিলার ওয়েব সিরিজ ‘পেঁচা’ আসতে চলেছে ‘ডিজিপ্লেক্স’ ওয়েব ওটিটি প্লাটফর্মে।

পরিচালক অনির্বাণ চক্রবর্তীর আগামী সাইকোলজিকাল, থ্রিলার ওয়েব সিরিজ ‘পেঁচা’ আসতে চলেছে ‘ডিজিপ্লেক্স’ ওয়েব ওটিটি প্লাটফর্মে।

পরিচালক অনির্বাণ চক্রবর্তী পরিচালিত আগামী ওয়েব সিরিজ ‘পেঁচা’। এই ছবিটি মূলত সাইকোলজিকাল,থ্রিলার,সাসপেন্সধর্মী হতে চলেছে।
এই ওয়েব সিরিজের মূল গল্প একজন থ্রিলার লেখিকা অতসী কে নিয়ে। অতসী একজন নামকরা থ্রিলার লেখিকা। অতসী রাইটার্স ব্লকের শিকার হয়।

‘পেঁচা’ ওয়েব সিরিজের অভিনেতা- অভিনেত্রী পার্থসারথি চক্রবর্তী এবং মৌবনী সরকার।


অনেক সময় এমন হয় লেখক বা লেখিকা একটানা লিখতে পারেন না, তাদের মাথা ঠিকমতো কাজ করে না, তারা গল্পটি যে ধরনের ভাষায় লিখতে চাইছেন সেই ধরনের ভাষা মাথা থেকে আসে না, একেই রাইটার্স ব্লক বলা হয়। এই রাইটার্স ব্লকের হাত থেকে মুক্তি পেতে অনেকেই কোন হিল স্টেশন নয়তো অন্য কোথাও ঘুরতে যায় কাজ থেকে বিরতি নিয়ে। এতে তাদের মাথা এবং মন দুটোই তরতাজা হয় এবং তাদের ওই সমস্যাও কেটে যায়।
অতসীর তার রাইটার্স ব্লক কাটাতে জঙ্গলে ঘেরা এক হোমস্টেতে ঘুরতে যায়। সেখানে গিয়ে অতসী একজন মানসিক ভারসাম্যহীন সিরিয়াল কিলারের গল্প লেখা শুরু করে। হঠাৎ সে একটি নতুন গল্প লিখতে শুরু করে জঙ্গলে বসে। নাম “পেঁচা”।

‘পেঁচা’ ওয়েব সিরিজের শুভ মহরতে পরিচালক অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে গায়ক সিধু এবং অভিনেতা পার্থসারথি চক্রবর্তী।

আশেপাশে ঘটে যাওয়া নানা ঘটনা থেকেই জোগার হতে থাকে রসদ।অতসী স্বপ্নে ও তাঁর গল্পের বিষয় নিয়ে চিন্তা-ভাবনা করতে থাকে এবং স্বপ্নেও তার গল্পের প্রতিফলন ঘটে। স্বপ্নে এবং বাস্তবের মধ্যে এই লেখিকার মানসিক দ্বন্দ্ব এবং বাস্তবে একজন সিরিয়াল কিলারের আবির্ভাব ঘটে। গল্পে মানসিক ভারসাম্যহীণ এক সিরিয়াল কিলার এসে পৌঁছায় সেই হোম স্টে তে এবং নিশানা করে অতশীকে। শুরু হয় গল্পের মূল স্রোত। জিতবে কে?
অতশী নাকি মানসিক ভারসাম্যহীন সিরিয়াল কিলার? একটা সময় অতসীর কাছে সবকিছু গুলিয়ে যায়। একি তার লেখা গল্প? নাকি বাস্তব? গল্প মোড় নেবে কোনদিকে? এই সবকিছু নিয়ে “পেঁচা”।

‘পেঁচা’ ওয়েব সিরিজের শুভ মহরতে উপস্থিত সমস্ত কলাকুশলীরা।


এই ওয়েব সিরিজটি মূলত একটি ডার্ক সাইকোলজিকাল থ্রিলার। এই ওয়েব সিরিজটিতে হররেরও যথেষ্ট এলিমেন্ট রয়েছে।
এই ওয়েব সিরিজটিতে থ্রিলার লেখিকা অতসীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মৌবনী সরকার। এছাড়াও পার্থসারথি চক্রবর্তী, প্রিয়াঙ্কা পন্ডিত এই ছবিতে অভিনয় করেছেন।
এই ওয়েব সিরিজটি প্রোডাকশনের দায়িত্ব সামলেছেন নয়না মুখার্জী ক্রিয়েশন।
এই ওয়েব সিরিজটির সংগীত পরিচালনা করেছেন মৌসুমী চট্টোপাধ্যায়। ‘ক্যাকটাস’ ব্যান্ড খ্যাত সিধু এই ছবিটিতে গান গেয়েছেন।
এই ওয়েব সিরিজটির ক্যামেরার দায়িত্ব সামলেছেন লিঙ্কন।

পেঁচা ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মৌবনী সরকার।


‘ডিজিপ্লেক্স’ ওটিটি প্লাটফর্মে এই ওয়েব সিরিজটি মুক্তি পাবে। ‘ডিজিপ্লেক্স’ ওয়েব ওটিটি প্ল্যাটফর্ম এর কর্ণধার দিব্যেন্দু রায় চৌধুরী জানান এই ওয়েব সিরিজটি নিয়ে তিনি যথেষ্ট আশাবাদী এবং আগামী দিনেও তারা ভিন্ন ভিন্ন স্বাদের মৌলিক কনসেপ্ট এবং কনটেন্ট নিয়ে আসতে চলেছেন।
যারা ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন এবং ইউনিক কন্টেন্ট দেখতে পছন্দ করেন তারা অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখে খুশি হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top