Fri. May 24th, 2024

‘রেস্ট ইন প্রেম’ খ্যাত পরিচালক অরিজিৎ সরকারের আগামী স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘সানগ্লাস’ খুব শীঘ্রই ‘কনফিউজড পিকচার’ ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

By Desk Team Jun 30, 2021


এই ছবিটি মূল গল্প টি হল একদিন সম্রাট (আরিয়ান ভৌমিক এই চরিত্রটিতে অভিনয় করছেন) সকালে ঘুম থেকে উঠে দেখে তার আশেপাশে যাদেরকেই সে দেখছে প্রত্যেকের চোখে চশমা রয়েছে। এমনকি সে যখন আয়নায় নিজের মুখ দেখতে গেল তখন সে দেখলো তার চোখেও চশমা পড়া। এই শর্ট ফিল্মটির ট্রেলারে দেখানো হয়েছে একটি বিশেষ ধরনের নেশা করেছিল সে তার আগেরদিন রাত্রিবেলায়। তার চোখ কপালে ওঠে দুশ্চিন্তার কারণে অন্যদিকে তার অফিসের সহকর্মী তাকে ফোন করে তাকে অফিসে না আসার কারণ জিজ্ঞেস করে কিন্তু সে বুঝতেই পারে না যেসে কি করবে? কিভাবে সেই যন্ত্রনার হাত থেকে মুক্তি পাবে।সে দিকবিদিক জ্ঞানশুন্য হয়ে এদিক-ওদিক, রাস্তায়, মাঠে সর্বত্র ঘুরে বেড়াতে থাকে বাসে, খেলার মাঠে, কোন মৃত পরিবারের বাড়িতে সর্বত্রই সে সবার চোখে চশমাই দেখতে পায় কিন্তু কোনভাবেই কি কারণে তাঁর এমন হলো তাসে ঠাহর করতে পারে না। এরপর সে চিকিৎসকের পরামর্শ নিতে যায়। চিকিৎসক তাকে পরামর্শ দেয় কিন্তু আঁখিরে কোন লাভ হয় না।

থিয়েটার জগতের বর্ষীয়ান অভিনেতা অরুণ মুখোপাধ্যায় স্বল্প দৈর্ঘ্যের ছবি’সানগ্লাস’ এর সেটে কলাকুশলীদের সঙ্গে।


এরপর কি হয় তা আপনারা স্বল্পদৈর্ঘ্যর ছবিটি মুক্তি পেলে জানতে পারবেন।
এই ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন থিয়েটার জগতের কিংবদন্তি অভিনেতা শ্রী অরুণ মুখোপাধ্যায় (নীল সুজন মুখোপাধ্যায়ের বাবা)।
এই ছবিটিতে আপনারা চিকিৎসকের কন্ঠে অভিনেতা সায়ন ঘোষের গলার আওয়াজ শুনতে পাবেন।
এই ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন অরব দে এবং ইন্দ্রনীল চ্যাটার্জী। অরব দে’র গাওয়া ‘রেস্ট ইন প্রেম’ ওয়েব সিরিজটির চার্ট বাস্টার ‘টুম্পা সোনা’ গানটি আপামর জনসাধারণের কাছে বিপুল জনপ্রিয়তা পায়। এই স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে আমরা অরবের গলায় ওই ধরনের গান কিন্তু পাবো না। তবে এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির দুটি গান আবহসংগীত এর মতনই ব্যবহার করা হবে বলে তিনি জানান।এই গান দুটি ছবিটি কে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে বলেও তিনি জানান। সে ক্ষেত্রে গানদুটি এই ছবিটির প্রবাহমানতা ক্ষেত্রে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির প্রযোজনা করেছেন ‘অ্যা কাল্ট সিনেমার প্রোডাকশন’ এর কর্ণধার সম্রাট প্রামাণিক।

স্বল্পদৈর্ঘ্যের ছবি’সানগ্লাস’এর একটি দৃশ্যে অভিনয়রত আরিয়ান ভৌমিক।


এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির ক্যামেরার দায়িত্ব সামলেছেন প্রীতম বিশ্বাস। প্রোডাকশন ডিজাইনিং করেছেন আকাশ ভট্টাচার্য্য এবং মেকাপের দায়িত্ব সামলেছেন দেবারতি।

‘সানগ্লাস’ নামটা নিশ্চয়ই শুনেছেন? কিন্তু আমি কেন সানগ্লাসের কথা বলছি। কারনটা হল ‘রেস্ট ইন প্রেম’ খ্যাত পরিচালক অরিজিৎ সরকারের আগামী স্বল্প দৈর্ঘ্যের ছবির নাম ‘সানগ্লাস’।
এই ছবিটির ট্রেলার ইতিমধ্যে ‘কনফিউজ পিকচার’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।
ছবির ট্রেলার দর্শকদের মনে সাড়া ফেলেছে এবং তারা খুব পছন্দ করছে।
এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির চিত্রনাট্য পরিচালক অরিজিত সরকার নিজেই লিখেছেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *