Tue. May 28th, 2024

উন্মোচিত হলো ” কিশলয়” ছবির টিজার পোস্টার, চলতি বছরেই ছবির প্রেক্ষাগৃহে আসার সম্ভাবনা।

By Desk Team Jul 6, 2021

বহু প্রতীক্ষার পর উন্মোচিত হলো “কিশলয়” ছবির টিজার পোস্টার ।

“কিশলয়” কথাটা মনে করলেই যেন ভেসে ওঠে সেই ছোট্টবেলার কথা এবং মনটা হয়ে ওঠে নস্টালজিয়া। কিন্তু যদি কখনো মার্কশিটে অনেক নম্বর পাওয়ার মানসিক চাপে বিপন্ন হয় একটি শিশুর “কিশলয়” তাহলে কি সেটা মেনে নেওয়া সম্ভব !?
হ্যাঁ, ঠিক এমনি এক স্কুল জীবনের বাস্তব ঘটনাকে কেন্দ্র করেই পরিচালক আতিউল ইসলাম তানবীর কাজীর কাহিনীকে বড় পর্দায় তুলে ধরতে চলেছেন থ্রিলারের মোড়কে।

ছবির নাম “কিশলয়” পরিস্থিতিও সব ঠিকঠাক থাকলে ছবি মুক্তি পেতে পারে এই চলতি বছরেই আরণ্যক ফিল্মস প্রোডাকশনের ব্যানারে।
এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত, অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শিশু শিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়। এই ছবিতে অন্যান্য ভূমিকায় রয়েছেন অভিনেতা দেবরাজ মুখোপাধ্যায়, এবং বিবেক ত্রিবেদী। এই ছবিতে সংগীতের দায়িত্বে রয়েছেন সংগীত শিল্পী ইন্দ্রানী ব্যানার্জী।

মূলত সংবেদনশীল শিশুমন পারিপার্শ্বিক পরিস্থিতির চাপে পরে কিভাবে বিষিয়ে যাচ্ছে, বাংলা মিডিয়ামের স্কুল ও ইংরেজি মিডিয়াম স্কুলের পার্থক্যটা ঠিক কেমন , পারিবারিক অসামঞ্জস্যতা, ও পরিশেষে ছোট্ট বাচ্চার আত্মহত্যার চঞ্চলতা নিয়ে পরতে পরতে থ্রিলারের মোড়কে মোড়া টানটান উত্তেজনা নিয়ে এখন শুধু মুক্তির অপেক্ষায় “কিশলয়”। বাংলা ইন্ডাস্ট্রিতে অনেকদিন পর এক ভিন্ন স্বাদের ছবি হলে দেখতে পাবে মানুষ।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *