Thu. May 23rd, 2024

পরিচালক আতিউল ইসলামের পরবর্তী ছবি ‘শ্যাডো’ একটি ডিটেকটিভ সাসপেন্স থ্রিলার।

By Desk Team Jul 25, 2021

‘কিশলয়’ এর পর পরিচালক আতিউল ইসলামের পরবর্তী ছবি ‘শ্যাডো’। এই ছবিটি একটি ডিটেকটিভ সাসপেন্স থ্রিলার। এই ছবিতে আবার একটি ত্রিকোণ প্রেমেরও গল্প রয়েছে।
‘শ্যাডো’ছবিটির চিত্রনাট্য লিখেছেন তানভীর কাজী।
এই ছবিটির গল্পের শুরুতে দুজন খুন হয়। সেই খুনের তদন্ত করতে একজন পুলিশ অফিসার আসেন। সেই পুলিশ অফিসার আদৌও এই খুনের কিনারা করতে পারেন কি পারেন না তাই ছবিটির মধ্য দিয়ে আমরা জানতে পারব।
এই ছবিটিতে অরিত্রম মুখার্জী আবিরের চরিত্রে এবং ঈশিকা বল রিয়ার চরিত্রে অভিনয় করেছেন। ছবির শুরুতে আবির এবং রিয়া দুজনে খুন হয় তাদের ফ্ল্যাটে। তদন্তকারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন দেবরাজ মুখার্জী। এই ছবিটিতে অনিকের চরিত্রে অভিনয় করবেন তন্ময় দাস। এই ছবিটিতে অনিন্দ্য পুলক ব্যানার্জী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তার চরিত্রটির নাম প্রবীর।
ছাড়াও অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন আরিন্দ্য ব্যানার্জী, সানন্দা সরকার , স্নিগ্ধা হালদার, সায়ন্তনী ব্যানার্জী।
ছবিটির শ্যুটিং সম্পর্কে জানতে চাওয়া হলে পরিচালক আতিউল ইসলাম জানান, ” করোনা পরিস্থিতি নিয়ন্ত্রিত হলে এবং সবকিছু ঠিকঠাক থাকলে আগস্ট মাস থেকেই এই ছবিটির শুটিং শুরু হয়ে যাবে। এই ছবিটির শুটিং নর্থ বেঙ্গল(দার্জিলিং, কার্শিয়াং) বীরভূম(বোলপুর, শান্তিনিকেতন) মুর্শিদাবাদ এর কিছু জায়গায় হবে”।
চিত্রনাট্যের সম্পর্কে জানতে চাওয়া হলে পরিচালক আতিউল ইসলাম বলেন,”আমার কাছে স্টোরি হচ্ছে মেইন হিরো। গল্প ভালো হলে নতুন হোক বা অভিজ্ঞ হোক অভিনেতা-অভিনেত্রী ভালো কাজ করে। এই ছবিটি একটি ডিটেকটিভ সাসপেন্স থ্রিলার এবং কিছুটা সাইকো থ্রিলার ও বটে। দর্শকেরা যখন এই ছবিটি দেখতে যাবেন তখন তারা প্রতিনিয়ত সাসপেন্সে থাকবেন। আমি আশা রাখি এই ছবিটি দর্শকদের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে”।
এই ছবিটি প্রযোজনা করেছেন ‘রি এন্টারটেইনমেন্ট’ এর কর্ণধার রিজু হালদার।
এই ছবিটির প্রধান সহকারী পরিচালক তুষার চট্টোপাধ্যায়।
এই ছবিটির সংগীত পরিচালনা করছেন রহমান, লিঙ্কন এবং অমিত মিত্র।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *