Tue. Jun 18th, 2024

পরিচালক প্রিয়ম চন্দের স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ইন দ্য এন্ড’এর ট্রেলার শীঘ্রই মুক্তি পাবে।

By Desk Team Jul 5, 2021

আমাদের পৃথিবীতে বেশ কিছু অদ্ভুত এবং সুন্দর সম্পর্ক রয়েছে। পরিস্থিতির কারণে কখনো সুন্দর সম্পর্ক অদ্ভুত সম্পর্কে এ পরিণত হয় আবার কখনো অদ্ভুত সম্পর্ক সুসম্পর্কে পরিণত হয়। তবে যাই হোক না কেন সম্পর্ক আপনার জীবনে থাকবেই।

‘ইন্ দ্য এন্ড’ ছবিটির সেটে পরিচালক প্রিয়ম চন্দ।


এই সম্পর্ক নিয়ে এটি স্বল্পদৈর্ঘ্যের ছবি নিয়ে আসছেন চলেছেন পরিচালক প্রিয়ম চন্দ। ছবিটির নাম ‘ইন দ্য এন্ড’। ইন দ্য এন্ড বলতে আমরা বুঝি ‘সব শেষে’। কিন্তু এই ছবিটির নাম ‘ইন দ্য এন্ড’ কেন হলো জানতে খুব ইচ্ছা করছে না? আমারও ঠিক একই অবস্থা। সবটা জানবার জন্য ট্রেলারের অপেক্ষা করতে হবে।
এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির পোস্টার মূলত বাবা মেয়ের সম্পর্কের মধ্যেই কোনো টানাপোড়েন বা ভুল বোঝাবুঝির ইঙ্গিত আমাদের দিচ্ছে। তবে এর থেকে বেশি বুঝতে হলে আমাদের ট্রেলারের জন্য অপেক্ষা করা ছাড়াও কোন উপায় নেই।
এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির আরো একটি বিশেষত্ব রয়েছে। এই ছবিতে প্রথমবার অভিনয় করছেন আমাদের সবার প্রিয় ফুডকা দ্য ওয়ান এন্ড অনলি শ্রী ইন্দ্রজিৎ লাহিড়ী। এই ছবিতে ফুডকা বাবার চরিত্রে অভিনয় করছেন এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অস্মিতা ভাদুড়ী।

‘ইন দ্য এন্ড’ ছবিটির শুটিংয়ের একটি দৃশ্যে অভিনয়রত অস্মিতা ভাদুড়ী এবং ইন্দ্রজিৎ লাহিড়ী।


ফুডকার অভিনয় দেখার জন্য আমরা সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমরা সকলেই জানি তার অভিনয় আমাদের নিশ্চয়ই মুগ্ধ করবে।
অভিনেত্রী অস্মিতা ভাদুড়ী এর পূর্বে বেশ কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবিতে তিনি অভিনয় করেছেন। অত্যন্ত জনপ্রিয় ‘টুম্পা সোনা’ গানটিতে পালিয়ে যাওয়া বৌ এর চরিত্রে তিনি অভিনয় করেছিলেন।

‘ইন দ্য এন্ড’ ছবিটির শুটিং এ শর্ট বোঝাচ্ছেন পরিচালক প্রিয়ম চন্দ।


এই ছবিতে চিত্রনাট্য লিখেছেন সুশোভন দাশগুপ্ত। এই ছবিটির মূল গল্পের কনসেপ্টটি সৌমি নন্দীর। এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটিতে সংগীত পরিচালনা করেছেন দ্বৈপায়ন কর্মকার এবং সাউন্ড ডিজাইনিং করেছেন ইন্দ্রনীল চ্যাটার্জী।
এই ছবিটি প্রযোজনা করেছেন মেলটিং পয়েন্ট ফিল্মস এবং রুং।
এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির ট্রেলার ‘মেলটিং পয়েন্ট ফ্লিমস্’ ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে কিছুদিন পর। ছবিটির ট্রেলারটি দেখবার জন্য আমরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *