Tue. May 28th, 2024

ডিজে বাপন এর ‘বাজে গান'(রিমিক্স ভার্সন) বর্তমানে ইউটিউবে ভাইরাল

By Desk Team Jun 25, 2021

“আজ মঙ্গলবার পাড়ার জঙ্গল সাফ করার দিন সব ছেলেরা দঙ্গল বেঁধে যাবে”। মনে পড়ছে কিছু? হ্যাঁ ঠিকই ধরেছেন ডিজে বাপন এর কথাই বলছি। ডিজে বাপন এর ‘বাজে গান'(রিমিক্স ভার্সন) বর্তমানে ইউটিউবে ভাইরাল হচ্ছে। এই গানটি গেয়েছেন এবং সুর করেছেন ডিজে বাপন। এই গানটি রিমিক্স করেছেন ইএমপি। এই গানটি ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে দেখতে এবং শুনতে পাবেন। এরকম আরো ভিন্ন ভিন্ন স্বাদের এবং বহু রকমের গান দেখতে এবং শুনতে দেখুন ক্লিকের ওটিটি প্ল্যাটফর্ম স্ট্রিমিং করুন এবং ফলো করুন ক্লিক এর ফেসবুক পেজ।
‘ক্লিক’ ভারতের অন্যতম জনপ্রিয় ও টি টি প্লাটফর্ম।এই প্লাটফর্মটি ‘এঞ্জেল টেলিভিশন প্রাইভেট লিমিটেড’ কর্তৃক পরিচালিত।আমাদের জনপ্রিয় ‘এঞ্জেল ভিডিও’ এবং ‘এঞ্জেল ডিজিটাল’ এই কোম্পানির মালিকানাধীন। ‘এঞ্জেল’ ভারতের অন্যতম জনপ্রিয় লিডিং কনটেন্ট হাউস যারা প্রায় চার দশক ধরে বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে আসছে এবং বাঙালি দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। ঠিক একইভাবে ‘ক্লিক’ ওটিটি প্লাটফর্ম ও সমস্ত ধরনের কনটেন্ট আমাদের কাছে তুলে ধরেছেন। ক্লাসিক থেকে ফ্যামিলি ড্রামা কমেডি থেকে থ্রিলার আট থেকে আশি সকলের জন্যই এখানে কনটেন্টের সম্ভার রয়েছে।
শুধু তাই নয়ছোটদের জন্য নানান মজাদার অ্যানিমেটেড গল্প এছাড়াও খুবই জনপ্রিয় বিভিন্ন ধরনের অডিও স্টোরি আপনারা ক্লিক ওটিটি প্লাটফর্মে দেখতে এবং শুনতে পাবেন।
এই গানটি বর্তমানে ক্লিক ওটিটি প্লাটফর্মে ,ইউটিউবে এবং ফেসবুকে যথেষ্ট ভাইরাল হচ্ছে। ‌গত বছর মুক্তি পেলেও এই গানটি বর্তমানে খুবই জনপ্রিয় হচ্ছে।
এই গানটির ভিডিও টিতে অভিনয় করেছেন অভিনেত্রী অলিভিয়া সরকার।অলিভিয়ার অভিনয়ে ভিডিওটিতে এক অন্য মাত্রা দিয়েছে। এখানে অলিভিয়ার অভিনয় খুবই সুন্দর ও সাবলীল।
আমাদের অনেক সময় মন খারাপ হয়ে যায় কিন্তু মন খারাপের কোন কারণ সব সময় থাকেনা, তখন কিছুই ভালো লাগেনা মনটা উদাস হয়ে যায় অকারণেই। সেই সময় কেউ এই ব্যস্ততার মাঝে এসে হাতটা ধরে না, বলে না তোমার উদাসীন হওয়ার কারণ কি? তোমার মন খারাপ কি কারনে? তখন গানই একমাত্র বন্ধু যে উদাসী মনকে ভালো করে দেয়, মনের উদাসীনতা, মন খারাপের কারণ গুলো ভুলিয়ে দেয় গান। গান এমনই একটা মেডিসিন যা মানুষের দুঃখ, বেদনা, একাকীত্ব, কষ্ট থেকে মানুষকে ভুলিয়ে একটা সুন্দর, অনন্য, ভালোলাগার,ভালোবাসার জগতে নিয়ে যায়, যা তাকে সমস্ত কিছু বলতে সাহায্য করে এবং নতুন করে দুঃখ কান্না ভুলে ভালো থাকতে সাহায্য করে।
যতই দুঃখ কষ্ট লাগে একা লাগে মন দিয়ে গান শোনা এবং হতাশা ভুলে সুন্দর জীবনের পথে এগিয়ে চলা এটি হলো এই গানটির মূল বক্তব্য। এই গানটি বর্তমান অতিমারির সময় যথেষ্ট প্রাসঙ্গিক এবং খুবই ইন্সপায়ারিং।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *