Tue. Jun 18th, 2024

‘লকডাউন’-এও রহস্যের আভাস, মুক্তি পেল ছবির ট্রেলার

By Desk Team Aug 18, 2021

লকডাউন আমাদের প্রত্যেকের জীবনে নানান প্রভাব ফেলেছে। প্রথমবার লকডাউন এর ঘোষণার পর অনেকের জীবনেই হটাৎ অন্ধকার নেমে এসেছিল। তবে সময়ের সাথে মানুষ তার সাথে লড়তে শিখেছে, তার সাথে নিজেকে মানিয়ে নিয়েছে। বলা চলে, বর্তমান দিনে মানুষ এই লকডাউন শব্দের সাথে অভ্যস্ত হয়ে উঠেছে। আর এবারে সেই “লকডাউন” কেই সিনেমা রূপে নিয়ে আসছেন পরিচালক অভিমূন্য মুখার্জী এবং তাঁর টিম। গতকাল ১৭ই আগস্ট এই ফিল্মের ট্রেলার প্রকাশ পেয়েছে। সিনেমাটির প্রযোজক জয়দীপ মুখার্জী এবং অভিমূন্য মুখার্জী। আর্টেজ এবং পান্ডেমোনিয়াম প্রোডাকশান নিবেদিত “লকডাউন” খুব শীঘ্রহি আসছে দর্শককে রহস্য রোমাঞ্চের অনুভব দিতে। সিনেমাতে ৬জন ষ্টার কাস্ট করা হয়েছে। মুখ্য চরিত্র গুলিতে অভিনয় করছেন, সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জী, অদৃত রায়, রাজনন্দিনী পাল, মানালী মনীষা দে, ওম সাহানী।

ট্রেলারের শুরুতেই দেখা যায় লকডাউনের ঘোষণা, আর তারপরেই এক এক চরিত্রের পর্দার সামনে বেরিয়ে আসা। এখানে অভিজিৎ এর চরিত্রে রয়েছেন সোহম, মধুর চরিত্রে শ্রাবন্তী, রাজদীপ এর চরিত্রে অদৃত, অনুরাধার চরিত্রে মানালী, কৌশিক এর চরিত্রে ওম এবং পল্লবীর চরিত্রে অভিনয় করছেন রাজনন্দিনী। ট্রেলারে এখনও কাহিনীর বিষয়বস্তুকে স্পষ্ট রূপে দেখানো হয়নি, পরিচালক এখনও দর্শককে ধোঁয়াশার মধ্যে রেখেছেন। তবে এই গল্প যে রহস্যের তা আন্দাজ করা যাচ্ছে। এখানে উল্লেখ রয়েছে খুনের, আর খুন যে রহস্যের এক বড় প্রতীক। এছাড়াও বেশ কিছু চরিত্র যে কতটা অসহায়, কতজন সহজ সরল, আর কেউ বড়ই নিষ্ঠুর দেখানো হয়েছে। আর এই সবকিছু মিলিয়ে এই ট্রেলারকে আরও বেশি রোমাঞ্চকর করে তুলেছে।

ইতিমধ্যেই ছবির ট্রেলার মানুষকে অনেকটাই কৌতূহলী বানিয়ে তুলেছে। সিনেমাতে কী হবে তা জানার জন্যে অনেকেই খুব আগ্রহের সাথে অপেক্ষা করছেন। তাই আর দেরী না করে দেখে নিন পরিচালক অভিমূন্য মুখার্জীর আগামী সিনেমা “লকডাউন” এর ট্রেলার। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই এই সিনেমাটি রূপোলি পর্দায় মুক্তি পাবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *