অউর নেহি সাত ফেরে ………অব হোগা চৌদা ফেরে !

অউর নেহি সাত ফেরে ………অব হোগা চৌদা ফেরে !

না আর সাত পাক নই ,বিয়ে করতে হলে আবার থেকে নিতে হবে চোদ্দো পাক। জী স্টুডিওস -এর নতুন প্রোডাকশন ” 14 Phere ” বলেছে এমনটাই। সঞ্জয় আর অদিতির লাভ স্টোরি কিন্তু বেশ জমে উঠেছে এই জী স্টুডিওস এর নতুন এই প্রোডাক্শনে। জমজমাট প্রেমের এই গল্পটি সদ্য রিলিজ হয়েছে জী স্টুডিওস এর OTT -প্লাটফর্মে। রাজপুত ছেলে সঞ্জয় আর জাট মেয়ে অদিতি জাতি-ধর্মের ঊর্ধ্বে গিয়ে কিভাবে সমাজের বিরুদ্ধে তথা পরিবারের বিরুদ্ধে লড়াই করে সফল করবে তাদের প্রেম সেই গল্পটিই দেখা যাবে এই সিনেমায়।

সিনেমাটির পরিচালনায় আছে -দেবানশু সিংহ। মুখ্য চরিত্রে অভিনয় করেছে- কৃতি খারবান্দা এবং ভিক্রান্ত ম্যাসেই। এছাড়াও অন্যান্য চরিত্রে আছে -গওহর খান , জামিল খান ,যামিনী দাস ,ভিনীত কুমার ও আরও অনেকে। ” 14 Phere “-হলো হিন্দিভাষার একটি সোশ্যাল-কমেডি -ড্রামা। ভিন্ন জাতি ও ধর্মের মানুষের সম্পর্ক শেষ অবধি কি পরিণতি পাবে , কিভাবে বজায় রাখবে তারা তাদের ভালোবাসা সেটা উপভোগ করতে বেশ মজাই পাবে দর্শক তা বেশ অনুমান করা যাচ্ছে।

ভালোবাসতে তো অনেকেই পারে ,কিন্তু সেটা শেষ পর্যন্ত বজায় রাখা বেশ কঠিন। প্রেমে ভিলেন থাকবেনা তা আবার হয় নাকি! আর আমাদের জীবনের সব চেয়ে বড়ো ভিলেন হলো আমাদেরই তৈরী করা সমাজ। কিন্তু সমাজের কথা ভাবলে কি চলবে বস ! afterall “pyar kiya toh darna kiya “।ওভারঅল জী স্টুডিওস এর এই জব্বর প্রেমকাহিনীকে আউট অফ 5, 3টি ষ্টার দেওয়া যেতেই পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top