Tue. Jun 18th, 2024

মজা এখন “নেটওয়ার্কের বাইরে “

By Desk Team Aug 20, 2021

এই এতো বড়ো পৃথিবীতে সবই কী আমাদের নেটওয়ার্ক এর মধ্যে ?আমরা সাধারণ মানুষদের নেটওয়ার্ক কতদূরই বা পৌঁছাতে পারে। যার হাত যত বড়ো ,তার নেটওয়ার্ক ততো বড়ো। কিন্তু যত বড়ই নেটওয়ার্ক হোক না কেনো ,সবই কী আমাদের সবসময় ,সব জিনিস নেটওয়ার্ক এর মধ্যেই থাকে? অনেক সময় না চাইতেও অনেক জিনিস চলে যায় -“নেটওয়ার্কের বাইরে “।

বাংলাদেশের কক্স বাজার শহরের মাঝে চার জন বন্ধু যখন তারুণ্যের আমোদ-প্রমোদে মত্ত ,তখনই তাদের সাথে ঘটে যাই কিছু অকল্পনীয় ,সন্দেহজনক ঘটনা। হঠাৎ করে সব কিছু যেন চলে যায় তাদের “নেটওয়ার্কের বাইরে “।কি ঘটলো হঠাৎ তাদের সাথে ? কেনো ঘটলো ?এর পরিনতিই বা কী হবে ?এই সব রহস্যজনক প্রশ্নেরই উত্তর পেতে হলে ,আপনাদের কিন্তু যেতে হবেনা

নেটওয়ার্কের বাইরে, নিজেদের নেটওয়ার্কের মধ্যেই থেকে শুধু দেখুন Chorki Orignal Film -এর প্রযোজিত অসাধারণ থ্রিলিং সিনেমা “নেটওয়ার্কের বাইরে”। শুধু রহস্য খুঁজতেই নয় ,মিষ্টি প্রেমের আভাস নিতেও কিন্তু দেখতে পারেন এই সিনেমা। একাধারে যেমন রয়েছে রহস্য ,ড্রামা ,তেমনি সিনেমায় অন্য দিকেও রয়েছে মিষ্টি প্রেমের ,বন্ধুত্বের গল্প।

আগামী ১৯শে আগস্ট পরিচালক মিজানুর রহমান আরিয়ান -এর পরিচালনায় মুক্তি পাবে এই সিনেমা। অভিনয়ে রয়েছে – নাজিফা তুষি, শরিফুল রাজ, খাইরুল বাসার, নাজিয়া হক অর্ষা,তাসনিয়া ফারিন সহ আরও অনেকে। সারা পৃথিবীর মন খারাপের সময় ,এমন মন ভালো করা একটি সিনেমা দর্শকদের উপহার দেওয়ার জন্য “নেটওয়ার্কের বাইরে “-এর পুরো টিমকে TBH Bangla -এর পক্ষ থেকে জানানো হচ্ছে অনেক অভিনন্দন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *