Tue. May 28th, 2024

Gangster Lawrence Bishnoi’s big confession on the murder of Sidhu Musewala, Delhi Police team reached Nepal

By Desk Team Jun 3, 2022
moosewala murder case updatesmoosewala murder case updates

Sidhu Moose Wala Murder: Gangster Lawrence Bishnoi’s big confession on the murder of Sidhu Musewala, Delhi Police team reached Nepal

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ড নিয়ে এসেছে বড়সড় তথ্য। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছেন। বিষ্ণোইকে জিজ্ঞাসাবাদ করার পরে, দিল্লি পুলিশের বিশেষ সেলের একটি দল নেপালে পৌঁছেছে, যেখানে শ্যুটার লুকিয়ে আছে বলে সন্দেহ করা হচ্ছে। সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যাকারীরা নেপালে পালিয়ে গেছে বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে কী বললেন বিষ্ণোই?
দিল্লি পুলিশের স্পেশাল সেল সূত্রে জানা গিয়েছে, সমস্ত বন্দুকধারীদের শনাক্ত করা হয়েছে। দিল্লি পুলিশের স্পেশাল সেলের একটি দল মুজাফফরনগরেও গিয়েছিল। যেখানে অনেক জায়গায় অভিযান চালানো হয়। কিন্তু পুলিশের বিশেষ কিছু মনে হয়নি। এখন বিষ্ণোইকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে নেপালে তল্লাশি চালানো হচ্ছে। লরেন্স বিষ্ণোই দিল্লি পুলিশের জিজ্ঞাসাবাদে খুনের সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন, তবে স্বীকার করেছেন যে বন্দুকধারীরা তার সহযোগী ছিল।

বিষ্ণোই পরিবারের অভিযোগ
অনুগ্রহ করে বলুন যে খুনের পরে, সিধু মুসেওয়ালার পরিবার প্রথমে লরেন্স বিষ্ণয়ের নাম নিয়েছিল এবং বলেছিল যে তিনি এর জন্য দায়ী। পরিবারের অভিযোগ, বিষ্ণোই মুসেওয়ালার কাছে মুক্তিপণ দাবি করছিলেন। এ জন্য মুসেওয়ালাকে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছিল। এর পরে পুলিশ বিষ্ণয়ের রিমান্ড চেয়েছিল এবং গত কয়েকদিন ধরে তাকে ক্রমাগত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

লরেন্স বিষ্ণোই হয়তো গত কয়েক বছর ধরে কারাগারে আছেন, কিন্তু দিল্লির কারাগার থেকেই তিনি তার পুরো নেটওয়ার্ক চালাচ্ছেন। বিষ্ণোইয়ের ইশারায় তার গ্যাংয়ের দোসররা যেকোনো কিছু করতে প্রস্তুত। তার সংকেত পাওয়া মাত্রই হত্যাকাণ্ড কার্যকর করা হয়। দেশের বিভিন্ন রাজ্যে বিষ্ণোই গ্যাংয়ের নেটওয়ার্ক ছড়িয়ে আছে।

 

 

Information source: ABP group

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *