হইচই এর ওয়েব সিরিজ ‘দুজনে’ : সোহম শ্রাবন্তী জুটির কামব্যাক

হইচই এর ওয়েব সিরিজ ‘দুজনে’ : সোহম শ্রাবন্তী জুটির কামব্যাক

সোহম ও শ্রাবন্তীর কেরিয়ারে নতুন মোড় নিতে চলেছে? ‘দুজনে’ ওয়েব সিরিজটির ট্রেলার ঠিক সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে। সোহম এবং শ্রাবন্তী দুজনেরই গত বাণিজ্যিক ছবিগুলি তেমন ভাবে সফল হয়নি। ‘দুজনে’ ওয়েব সিরিজটি তাদের কাছে কামব্যাকের একটা দারুন সোপান। এই ওয়েব সিরিজটি ট্রেলার দেখলেই আপনারা বুঝতে পারবেন এই তারা দুজনে দারুন অভিনয় করেছে। অনেকদিন ধরে আমরা- আপনারা যে সোহম-শ্রাবন্তী জুটির অভিনয় খুঁজছিলাম তা আমরা ‘দুজনে’ ওয়েব সিরিজটিতে দেখতে পাব বলে আশা রাখি।
এই ওয়েবসিরিজটির বেশ কয়েকটি সংলাপ ট্রেলারটিতে শোনা যায় যেমন- “সত্য বড় কঠিন। যত কম জানবো তত সেফ থাকবো”।এই ওয়েব সিরিজ টির চিত্রনাট্য ও সংলাপ যে বেশ জমাটি হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।
এই ওয়েবসিরিজটিতে সোহম অমরের চরিত্রে এবং শ্রাবন্তী অহনার চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও রাজদীপ গুপ্ত, অদ্রিজা রায়, দেব শংকর হালদার এবং অনিন্দিতা কাপিলেশ্বরি অভিনয় করেছেন।
এই ওয়েব সিরিজ টির পরিচালনা করেছেন প্রমিতা ভট্টাচার্য্য।
এই ওয়েব সিরিজটি ট্রেলার এত সুন্দর ভাবে এডিট করা হয়েছে তা সত্যিই প্রশংসনীয়। এই ট্রেলারটিতে যে ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করা হয়েছে তা ওয়েব সিরিজটির সাসপেন্স তৈরি করতে কিছুটা সাহায্য করেছে।
যদি গল্পের কথা বলা হয় এই ওয়েব সিরিজ টির মূল গল্প হল : অহনা এবং অমর স্বামী-স্ত্রী। তাদের দুজনের মধ্যে মিষ্টি ভালোবাসার সম্পর্ক ছিল। কিন্তু কোন একটি ঘটনার কারণে তাদের সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়, শুরু হলে টানাপোড়েন, ভুল বোঝাবুঝি, সন্দেহ। সন্দেহের কারণেই অহনা অমরের উপর নজর রাখার জন্য একজন কে নিযুক্ত করে। অহনার মনে হয় যে অমরকে সে বিয়ে করেছিল এই অমর সেই অমর নয়। গল্পে বেশকিছু গুরুত্বপূর্ণ মোড়ও রয়েছে।
তাই পুরো গল্পটা জানার জন্য আমাদের অপেক্ষা করতেই হবে ৯জুলাই পর্যন্ত।
আগামী ৯ জুলাই হইচই ওটিটি প্লাটফর্মে ‘দুজনে’ স্ট্রিমিং হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top