Sun. May 26th, 2024

“কোন ওপেন বোল্ড সিনে আমি কখনই অভিনয় করব না” : পূজা গাঙ্গুলী।

By Desk Team Jul 17, 2021

খুব ছোটবেলা থেকেই একটি মেয়ের আগ্রহ ছিল অভিনয় সম্পর্কে। যারা অভিনয় করে তারা কিভাবে অভিনয় করে এই সমস্ত কিছু নিয়েই ছোটবেলা থেকে তার মনে কৌতূহল ছিল। সেই মেয়েটির নাম অভিনেত্রী পূজা গাঙ্গুলী। ‌
অভিনয় শেখার আগ্রহ থেকেই তিনি একটি ইনস্টিটিউটে ভর্তি হন। সেখানে এক বছর অভিনয় শেখেন। একটি অডিশনের জন্য সেখান থেকে তাকে পাঠানো হয়। সেখানেই বিখ্যাত প্রযোজনা সংস্থা ‘ব্লুজ্’ এর পক্ষ থেকে তাকে সিলেক্ট করা হয় এবং লুক টেস্টের জন্য তাকে সেদিন ডাকা হয়। তিনি সিলেক্ট হন এবং ২ দিন পর থেকে তাঁর অভিনয় যাত্রা শুরু হয় স্টার জলসায় প্রচারিত ‘ভালোবাসা ডট কম’ মেগাসিরিয়ালটির মধ্য দিয়ে। এই মেগাসিরিয়ালটিতে অভিনয়ের মধ্য দিয়ে তার অভিনয়ের প্রশংসা হয় এবং তিনি যথেষ্ট জনপ্রিয় হন।

অভিনেত্রী পূজা গাঙ্গুলীর প্রথম মেগা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ এর শুটিং এর ছবি।


এরপর স্টার জলসায় প্রচারিত ‘টাপুর টুপুর’, ‘আঁচল’, জি বাংলায় প্রচারিত ‘তুমি রবে নিরবে’, স্টার জলসায় প্রচারিত ‘খোকাবাবু'(সেকেন্ড লিড রোলে ‘শিলা’র চরিত্রে অভিনয় করেন) মেগাসিরিয়ালে তিনি অভিনয় করেন। বর্তমানে তিনি জি বাংলায় প্রচারিত ‘জীবনসাথী’ মেগা সিরিয়ালে অভিনয় করছেন।

‘খোকাবাবু’ মেগাসিরিয়ালের সেটে অভিনেত্রী তৃনা সাহার সঙ্গে পূজা গাঙ্গুলী।


শুধু মেগাসিরিয়াল নয় তিনি চার থেকে পাঁচটি ভোজপুরি ছবিতে নায়িকা হিসেবে কাজ করেছেন। ভোজপুরি সুপারস্টার কেশরি লাল যাদব এর সঙ্গে তিনি অভিনয় করেছেন। তার অভিনীত দুটি ভোজপুরি ছবি রেডি আছে যেগুলি প্যানডেমিক এর জন্য মুক্তি পায়নি।
তিনি ‘রাজনন্দিনী’ নামের একটি হিন্দি ছবিতে এবং ‘2009’ বাংলা ছবিতে অভিনয় করেছেন যেগুলি মুক্তির অপেক্ষায় রয়েছে।

‘জীবন সাথী’ মেগা সিরিয়ালে অভিনয়রত পূজা গাঙ্গুলীর একটি ছবি‌।


পরিচালক অরূপ সেনগুপ্তের স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘আনএথিক্যাল’ এ তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন “এই ছবিটির গল্প এতটাই বাস্তব নির্ভর যে আমি এই ছবিটিতে অভিনয় করতে রাজি হয়ে যাই। এই ছবিটি মূলত সম্পর্কের গল্পের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। বর্তমান সময়ে একটি পরিবারের প্রত্যেকের সম্পর্কের চরম পরিণতি তাদের কষ্ট, দ্বন্দ্ব, অভিমান, রাগ সবকিছুর বাস্তব রূপ প্রতিফলিত হবে এই ছবিটির মধ্যে দিয়ে”। এই ছবিটি নিয়ে তিনি খুবই আশাবাদী।

স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘আনএথিক্যাল’সেটে পরিচালক অরুপ সেনগুপ্তের সঙ্গে ছবির অভিনেত্রী পূজা গাঙ্গুলী‌


বোল্ড সীনে অভিনয় প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন ” কোন ওপেন বোল্ড সিনে আমি অভিনয় করব না। চিত্রনাট্যে চরিত্রের প্রয়োজনে একটু-আধটু বোল্ড সিন এ অভিনয় করতে পারি তবে সেটি সঠিক ভাবে চিত্রায়িত হতে হবে, সেটিকে দেখে যেন কখনোই ভালগার না মনে হয়”।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *