Tue. Jun 18th, 2024

স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ইন দ্য এন্ড’ এর ট্রেলার রিভিউ : ফুডকার অভিনয় Just অসাধারণ….

By Desk Team Jul 10, 2021

‘সম্পর্ক’ ,পৃথিবীতে এই শব্দটি হল হলো সবচেয়ে কাছের এবং সবচেয়ে জটিল শব্দ। কেন জানেন কারণ মানুষের রাগ, অভিমান, দুঃখ, যন্ত্রণা, মায়া সবকিছুই এই শব্দটিকে কেন্দ্র করে আবর্তিত হয়। হঠাৎ করে সম্পর্ক নিয়ে কেন কথা বলছি বুঝতে পারছেন না তাইতো? স্বাভাবিক না বোঝাই যুক্তিসঙ্গত।
বলছি তার কারণ হলো পরিচালক প্রিয়ম চন্দের স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ইন দ্য এন্ড’ এর ট্রেলার দেখলাম। এই ট্রেলারটি দেখে সম্পর্কের জটিল রসায়ন সম্পর্কে একটা ধারণা হল। ট্রেলারটি যেভাবে এডিট করা হয়েছে তা কোথায় অসাধারণ। এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির আবহসংগীত ছবিটির দৃশ্যায়নের সঙ্গে এতটাই সুন্দরভাবে মিশে গেছে যে ট্রেলারটি সত্যিই অন্য এক মাত্রায় গিয়ে পৌঁছেছে।
এবার আসা যাক ট্রেলারে অভিনেতা-অভিনেত্রীদের পারফরম্যান্সের কথায়। বলে রাখা ভালো এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটির মূল গল্প মূলত একজন বাবা (যে চরিত্রে ‘ফুডকা’ ইন্দ্রজিৎ লাহিড়ী অভিনয় করছেন) এবং তার মেয়ে, (যে চরিত্রটিতে অস্মিতা ভাদুড়ী অভিনয় করছেন) তাদের জটিল সম্পর্কের রসায়নের। এই ট্রেলারটির প্রতিটি পরোতে পরোতে বাবা এবং তার মেয়ের মধ্যে পারস্পরিক ভুল বোঝাবুঝি, অভিমান, দ্বন্দ্ব খুবই সামাজিকভাবে, প্রাসঙ্গিকতার সঙ্গে, নিপুণভাবে তারা ফুটিয়ে তুলেছেন অভিনয়ের মধ্য দিয়ে। ‘ফুডকা’ ইন্দ্রজিৎ লাহিড়ী বাবার চরিত্রে খুবই সাবলীল এবং যথেষ্ট বুদ্ধিদীপ্ত ও বলিষ্ঠ। একই সঙ্গে মেয়ের চরিত্রে অস্মিতা ভাদুড়ী সাবলীল এবং নিখুঁত অভিনয় করেছেন এবং তার চরিত্রটি কে ফুটিয়ে তুলেছেন। সৌমি নন্দীর অভিনয় আপনাদের চোখে পড়বে।
এর সঙ্গে অরিজিৎ সরকারের একটা ধন্যবাদ প্রাপ্য তার কারণ তিনি যেভাবে এই দৃশ্যগুলি লেন্স বন্দী করেছেন তা ছবিটিকে একটা অন্য মাত্রা দিয়েছে।
ট্রেলার তো আমরা দেখলাম কিন্তু ট্রেলার দেখার সাথে সাথে এই ছবিটি দেখার আগ্রহ অনেকটা বেড়ে গেল। ‘ইন দ্য এন্ড’ অর্থাৎ সবশেষে কি হয় তা দেখার জন্য আমরা অপেক্ষায় রইলাম।
এই ছবিটি প্রযোজনা করেছেন মেলটিং পয়েন্ট ফিল্মস এবং রুং।
‘ইন দ্য এন্ড’ স্বল্পদৈর্ঘ্য ছবিটি খুব শীঘ্রই ‘মেলটিং পয়েন্ট ফিল্মস’ ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *