Tue. May 28th, 2024

‘কিশমিশ’ আসছে…

By Desk Team Aug 4, 2021

“ভালোবাসা না অনেকটা কিশমিশের মত”। কিছু মনে পড়ছে আপনাদের? হ্যাঁ ঠিকই ধরেছেন আমি সেই মিষ্টি হাসি ভরা এবং লাজুক ছেলেটি কথা বলছি যে আমাদের সকলকে মিষ্টি একটি ভালোবাসার ছবি উপহার দিতে চলেছে। ছবিটির নাম ‘কিশমিশ’। গত বছর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন ১৪ ই ফেব্রুয়ারি ২০২০তে অভিনেতা-প্রযোজক দেব তার আগামী ছবি ‘কিশমিশ’এর অ্যানাউন্সমেন্ট টিজার ইউটিউব চ্যানেল “দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস্” থেকে রিলিজ করেছিলেন।

এরপর থেকেই দেবের অনুগামী তথা দর্শকদের মধ্যে দারুন সাড়া পাওয়া যায় এই ছবিটি নিয়ে। প্রত্যেকের মধ্যেই ছবিটি নিয়ে উৎসাহ বাড়তে থাকে। কিন্তু ঠিক এর পরের মাসেই অতি মারির কারণে সারা দেশ জুড়ে লকডাউন চালু হয়। জনজীবন স্তব্ধ হয়ে যায়, তার সাথে সাথে বন্ধ হয়ে যায় ছবির সমস্ত পরিকল্পনা এবং কাজ। সেই অতি মারির প্রভাব এখনো চললেও কোভিড প্রোটোকল মেনে ছবির শুটিংয়ের অনুমতি মিলেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে।


গত ২১ শে জুলাই ‘কিশমিশ’ ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হয়।
সবকিছু ঠিকঠাক থাকলে এই মাস থেকেই এই ছবিটির শুটিং শুরু হয়ে যাবে।
এই ছবিটিতে দেব, রুক্মিণী মৈত্র, জুন মালিয়া, অঞ্জনা বসু, কমলেশ্বর মুখার্জী, খরাজ মুখার্জী এবং বর্ষিয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী অভিনয় করছেন।
এই ছবিটি পরিচালনা করছেন রাহুল মুখার্জী
এই ছবিটির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন মধুরা পালিত


এই ছবিটির সংগীত পরিচালনা করছেন নীল চ্যাটার্জী যিনি জনপ্রিয় একটি বেসরকারি রেডিও সংস্থার একজন জনপ্রিয় রেডিও জকি।
এই ছবিটিতে দেব তিনটি চরিত্রে অভিনয় করবেন। তারমধ্যে একটি চরিত্র হাসির বই এর লেখক, আরেকটি চরিত্রের নাম কৃশানু। এই ছবিটিতে রুক্মিণী মৈত্র রোহিনী সেনের চরিত্রে অভিনয় করেছেন। রোহিনী সেনের চরিত্রটি তার প্রিয় মানুষদেরকে খুবই ভালোবাসে, স্নেহ করে। রোহিনী ভালোবাসার ক্ষেত্রে প্রাচীন পন্থায় বিশ্বাসী। তার চিন্তাভাবনা আধুনিক হলেও ভালোবাসার ক্ষেত্রে সে যথেষ্ট প্রাচীনপন্থায় বিশ্বাস করে।


এই ছবিটি প্রযোজনা করছেন “দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস্” এবং “এম কে মিডিয়া”
এই ছবিটি নিয়ে দেবের অনুরাগী এবং দর্শকদের মধ্যে খুবই উৎসাহ রয়েছে। অনেকদিন পর দেবকে এই ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবিটি দেব-রুক্মিণী জুটির পঞ্চম ছবি। এর আগে দেব- রুক্মিণী জুটির ছবি ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবির’ ‘কিডন্যাপ’। এই জুটি দর্শকদের কাছে খুবই জনপ্রিয় এবং গ্রহণযোগ্য হয়ে উঠেছে। তাই এই জুটির কাছ থেকে প্রত্যাশা বেড়ে চলেছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *