Tue. May 28th, 2024

খেলার চক্র থেকে কী বার হতে পারবে অভি-শ্রেষ্ঠা ? আসছে রহস্যে ভরা “খেলা শুরু” ক্লিক ওয়েব ওটিটি প্লাটফর্মে…

By Desk Team Aug 11, 2021

একেই বর্ষাকাল তার উপরে গা ছমছমে রাত, তার মধ্যে দিয়েই একটা অদ্ভুত পরিবেশের সৃষ্টি হয়ে যায়। আর এমন সময় ভয়ের পারদ মাত্রা চড়াতে আসছে নতুন ওয়েব সিরিজ। এই আগস্টেই খুব শীঘ্রই আসতে চলেছে Klikk এর নতুন ওয়েব সিরিজ “খেলা শুরু”। এটি মূলত একটি ভৌতিক-রহস্য রোমাঞ্চ। মোট ৯টি পর্বে দেখা যাবে এই সিরিজটি। এই ৯টি পর্বেই ধীরে ধীরে রহস্যের উন্মোচন ঘটবে। এই সিরিজের পরিচালক ও প্রযোজক দুই-ই সৌপ্তিক সি এছাড়া প্রযোজনাতে আছেন রনীতা দাস। প্রযোজনায় স্থলান্তর ফিল্মস এন্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

পরিচালনার দুনিয়ায় এটি সৌপ্তিকের প্রথম পদক্ষেপ। এই সিরিজে মুখ্য চরিত্রে থাকছে এক অভিনব নতুন জুটি, ইন্দ্রাশীষ রায় এবং রনীতা দাস। এটি রনীতার প্রথম ওয়েব সিরিজ। এছাড়াও রয়েছেন অনেক প্রখ্যাত অভিনেতারা। ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গেছে এই সিরিজের টিজার। আর তা ইতিমধ্যেই ভয় এবং রহস্য দুটোই সমান মাত্রায় ছড়িয়েছে।

এই সিরিজটির বিষয়বস্তু হলো, একটি জুটি অভিষেক ও শ্রেষ্ঠাকে নিয়ে। যারা এক ছাদের তলায় একসাথে বাস করে। আর্ট কলেজ থেকে অভিষেক পাশ করেছে কিন্তু সে এখনও অবধি একজন জনপ্রিয় শিল্পী হয়ে উঠতে পারেনি। তার অর্থ উপার্জনের একমাত্র মাধ্যম হলো ছবির নিলাম। তবে রং-তুলি ছাড়াও তার অন্য আর এক সাধের নেশা রয়েছে তা হল জুয়া খেলা !

অপরদিকে রয়েছে শ্রেষ্ঠা, যে সংসারের যাবতীয় দায়িত্ব নিয়েছে নিজের ঘাড়ে। দিনের বেলা বিউটি পার্লারে আর রাতের বেলা কল সেন্টারে অবিরাম পরিশ্রম করে চলে। শ্রেষ্ঠা বহুবার অভিষেককে বোঝানোর চেষ্টা করে কিন্তু ব্যর্থ নয়, কোনোভাবেই কোনো উন্নতি ঘটে না অভিষেকের ক্যারিয়ারে। অন্যদিকে তাদের বাড়িওয়ালা ও তার স্ত্রীর কটাক্ষ শুনতে শুনতে নাজেহাল তারা।

কোনো এক ঘটনাচক্রে, এইভাবেই ছবি বিক্রি করতে গিয়ে অভি’র হাতে একটি অলৌকিক বিদেশী ক্যানভাস এর ছবি এসে পড়ে। আর সেই ছবির দৌলতেই হটাৎ করে তারা প্রচুর অর্থের মালিক হয়ে ওঠে। আর সেখানেই লুকিয়ে থাকে রহস্য, ইতিহাসের এক অন্ধকার, এক ভয়ানক মায়াবী রহস্য যেন হাতছানি দিতে থাকে তাদের। এরপরই শুরু হয় এক খেলা, যার জেরে ক্রমশ জড়িয়ে পড়তে থাকে এই যুগল।

জীবনে অর্থ থাকলেও, বাকি সব কিছুই যেন হারিয়ে যেতে থাকে এই যুগলের জীবন থেকে। আর গল্প এই খেলাকে নিয়েই। তাহলে কী সেই খেলা ? কীভাবে মুক্তি পাবে এই দম্পতি খেলার চক্র থেকে ? সকল প্রশ্নের উত্তর পাওয়া যাবে Klikk Originals এ, এই মাসেই। টিজারেই ইতিমধ্যে ভয়ের আভাস দিয়ে দিয়েছেন পরিচালক, তাই গোটা সিরিজটি দেখার জন্যে এবং ভয়কে আরও কাছে থেকে উপভোগ করতে হলে অপেক্ষা করতে হবে মাত্র কিছু দিন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *