স্বপ্নপূরণ ও বন্ধুত্বের গল্প নিয়ে আসতে চলেছে ‘আয় তবে সহচরী’মেগা সিরিয়াল

স্বপ্নপূরণ ও বন্ধুত্বের গল্প নিয়ে আসতে চলেছে ‘আয় তবে সহচরী’মেগা সিরিয়াল

আমাদের সমাজে চিরকালই নারীরা খুবই উপেক্ষিত। সব সময় তাদেরকেই কম্প্রোমাইজ করেই বাঁচতে হয়। কখনো স্ত্রী হয়ে, কখনো মা হয়ে, কখনো বৌদি হয়ে, কখনো দিদি হয়ে, কখনো কাকিমা হয়ে, কখনো পিসিমা হয়ে, কখনো জেঠিমা হয়ে, সব সময় তাদেরকে পরিবার-আত্মীয়-স্বজনদের মন জুগিয়ে চলতে হয়। পান থেকে চুন খসলে তাদের ওপর এসে পড়ে সমস্ত দায়-দায়িত্ব। প্রত্যেকের সমস্যার সমাধানের কোন একটা অদৃশ্য চাবিকাঠি যেন তাদের হাতে থাকে। কিন্তু আমাদের সমাজটা বড়ই স্বার্থপর।
এত কিছু করা সত্ত্বেও তাঁর নিজের পরিবারের কেউই কখনো তাদের জিজ্ঞেস করেনা সে কি চায়? সে কি ভালোবাসে? তার জীবনে কোন আকাঙ্ক্ষা আছে?


আমাদের সমাজে এভাবে প্রতিনিয়ত অবহেলিত হয়ে যাওয়া ওই একা এক নারীর গল্প বলতে আসছে ‘আয় তবে সহচরী’
‘আয় তবে সহচরী’ এই মেগাসিরিয়ালটি তে সহচরী সেনগুপ্তের চরিত্রে অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ চার বছর বিরতির পর ফের মেগা সিরিয়ালে অভিনয় করছেন তিনি। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় প্রযোজিত ‘হামি’ এবং ‘মুখার্জি দার বউ’ ছবি দুটিতে তার অভিনয় সর্বত্র প্রশংসিত হয়। বাণিজ্যিকভাবে এই ছবি দুটি হিট হয়েছিল।
‘আয় তবে সহচরী’ মেগা সিরিয়ালটির প্রমো ভিডিয়োতে তার অভিনয় দেখে দর্শকরা ইতিমধ্যে এই মেগা সিরিয়াল টি দেখার জন্য মুখিয়ে রয়েছে।


‘আয় তবে সহচরী’ মেগাসিরিয়ালটিতে কনীনিকা সহচরী সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছে। সহচরী পড়তে চায়, গোল্ড মেডেলিস্ট হতে চায়। ছোটবেলা থেকেই তাঁর স্বপ্ন ছিল অভিনয় করবার, ভাল করে লেখাপড়া শেখার। কিন্তু বিয়ের পর সংসারের চাপে তাঁর সেই স্বপ্ন অধরাই থেকে যায়। তাঁর সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে সহচরী একটি কলেজে ভর্তি হয়। সেখানে তাঁর সাথে দেখা হয় তাঁর সহচরী ও বন্ধু ‘বরফি’র সাথে। বরফি চরিত্রটিতে অভিনয় করেছেন অরুনিমা হালদার। অরুনিমা ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী হলেও ছোটবেলা থেকেই ‘নান্দীকার’ থিয়েটার গ্রুপের সঙ্গে যুক্ত রয়েছেন। এই মেগা সিরিয়ালটির প্রমোতে তাঁর অভিনয়ও যথেষ্ট সাবলীল


‘আয় তবে সহচরী’ মেগাসিরিয়ালটিতে সহচরী সেনগুপ্তের অর্থাৎ কনীনিকা ব্যানার্জীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রজিৎ চক্রবর্তী
‘আয় তবে সহচরী’ মূলত স্বপ্নপূরণ ও বন্ধুত্বের গল্প দেখাবে আমাদেরকে।
এই মেগাসিরিয়ালটি মধ্য দিয়ে প্রযোজনায় নামছেন লেখিকা সাহানা দত্ত
‘আয় তবে সহচরী’ মেগাসিরিয়ালটি স্টার জলসা চ্যানেলে খুব শীঘ্রই সম্প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top