Mon. May 20th, 2024

জানি জানি, ভালোবাসোনি ❤

By Desk Team Aug 2, 2021

“জানি জানি ভালোবাসোনি আমায় ,কখনও দুজন হইনি তো কারো “…………। “ভালোবাসা “কথাটাই কেমন যেন বেশ গম্ভীর। অনেকেরই কাছে কথাটা বেশ কঠিন , আবার অনেকের কাছে এর মানেটা কিন্তু বেশ সহজ। দুনিয়াতে প্রত্যেকটা সম্পর্কের সাথেই নিবিড়ভাবে জড়িত ভালোবাসা। কিন্তু সত্যিকারের ভালোবাসতে পারে কজন ? ভালোবাসাকে সম্মান করতে পারে কজন ? ভাগ্যবানের ভালোবাসা পূর্ণতা পাই , কিন্তু কারো কারো ভালোবাসা চিরজীবনের জন্য অপূর্ণই রয়ে যায় ।

সদ্য মুক্তি পেয়েছে “ullas ” নিবেদিত এবং শুভাশিস দত্তের প্রযোজনায়, কাবেরী দত্ত মজুমদার এর কণ্ঠে “জানি জানি ” নামক নতুন একটি বাংলা আধুনিক গান। হৃদয়স্পর্শী গানটির রচনা করেছে সৈকত কুন্ডু। You Tube -এ “Ullas ” নামক চ্যানেল এ আপনারা সকলেই শুনতে পাবেন এই গানটি। অপরূপ মন মাতানো সুরে ভরা এই গান। গানের প্রত্যেকটি কোথায় যেন প্রকাশ পাচ্ছে ভালোবাসার বেদনা। এই বেদনা অন্য সব বেদনা থেকে একটু আলাদা। কোথাও যেন উদযাপন করা যাই এই বেদনা। আর গায়িকা কাবেরী দত্ত মজুমদারের কণ্ঠে আরও মধুর হয়ে উঠেছে এই বেদনা।

ক্লাসিক্যাল টাচ এর এই আধুনিক বাংলা গানটি শুনে মন তো আনন্দিত হবেই , তার সাথে কোথাও আমরা, মানে ভালোবাসায় ব্যাথা পাওয়া মানুষেরা বেশ উপভোগ করতে পারবো আমাদের এই ব্যাথাটা।

শ্রোতাদের অনুভূতিতে ছাপ ফেলতে ,আপনাদের সকলের জন্য নিচে দেওয়া রইলো গানটির You Tube লিঙ্ক –
https://youtu.be/RVCK2Xgin5U

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *