Wed. Apr 24th, 2024

‘শেষ এক বছরে অনেক কিছু শেখার চেষ্টা করেছে অরুণাভ’

By Desk Team Jun 21, 2021

আপনাদের মিকি কে মনে আছে? আর নবীন কে? আর টিটোকে? আপনারা হয়তো বলবেন হ্যাঁ কেন মনে থাকবে না, মনে তো আছে, ‘মোহ মায়া’ ওয়েব সিরিজের ‘মিকি’ , পাপ ওয়েব সিরিজের ‘নবীন’ এবং সেই যে হলুদ পাখি ওয়েব সিরিজের ‘টিটো’। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন তিনি হলেন প্রতিভাবান অভিনেতা অরুনাভ দে। যাকে আমরা তাঁর আসল নাম এর চেয়ে চরিত্রের নামেই বেশি চিনি।খুব কম সময়ের মধ্যেই এই অভিনেতা তার অভিনয়ের গুনে দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে।
ক্যারিয়ারের শুরুতেই হইচই ওটিটি প্লাটফর্মে এ প্রকাশিত জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মোহমায়া’র মধ্যে দিয়ে তিনি তার অভিনয় দক্ষতা দর্শকদের কাছে সুন্দরভাবে তুলে ধরেন। এই ওয়েব সিরিজে তার চরিত্র ‘মিকি’ দর্শকদের মন জয় করে নেয়। ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজে ‘টিটো’ অনুরূপভাবে দর্শকদের মনে ছাপ রেখে যায়। ‘পাপ’ ওয়েব সিরিজে ‘নবীন’ এর ছোটবেলার স্বল্প দৈর্ঘ্যের চরিত্রের অভিনয় দর্শকদের মনে দাগ কেটে যায় এবং তার এই স্বল্প সময়ের অভিনয় সমালোচক তথা দর্শকদের প্রশংসা পায়।
অভিনেতা জানান তিনি বিভিন্ন ওয়েব সিরিজ অভিনয় করে নতুন নতুন জিনিস শিখতে পারছেন এবং শিখছেন। তার অভিনীত ওয়েব সিরিজ ‘মোহমায়া’ তে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন বলে জানান। এই ওয়েব সিরিজে অভিনয় এর দরুন তিনি মানুষ হিসেবে এবং অভিনেতা হিসেবে নিজেকে নতুন করে আবিষ্কার করেন। বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করার দরুন তিনি সিনিয়র অভিনেতা অভিনেত্রীদের থেকে অনেক কিছু শিখতে পারেন বলে জানান।’মোহমায়া’তে অভিনয় করার সময় কাহিনী ও চিত্রনাট্যকার তথা প্রযোজক সাহানা দত্ত এবং অপর প্রযোজক রোহিত সামন্ত এবং পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় এর কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন বলে জানান।তিনি আরো জানান শেষ এক বছরে অভিনয়ের দিক থেকে তিনি অনেক কিছু শেখার চেষ্টা করেছেন।
তার ভবিষ্যৎ প্রজেক্ট সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান তার বেশ কয়েকটি কাজ আসতে চলেছে তারমধ্যে একটি ওয়েব সিরিজ একটি ওয়েব ছবি এবং আরেকটি টেলিভিশনে কাজ করার কথা রয়েছে তবে যতক্ষণ না পর্যন্ত তা ফাইনাল হচ্ছে ততক্ষণ পর্যন্ত তিনি কিছু জানাতে পারবেন না।


Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *