Mon. May 27th, 2024

mohanagar 2 review | TBH bangla | west bengal | ashfaque nipun | mosharraf karim

By Desk Team Apr 24, 2023
mahanagar 2 reviewmahanagar 2 review

Biswajyoti Roy, Kolkata : সব শেষ হয়েও হলো না শেষ, আর তাই আবারও শেষ দেখার ইচ্ছে রয়ে গেলো মনে। ভাবছেন কি বলছি!
হাতে গোনা গুটি কয়েক সিনেমা বা সিরিজের জন্যই হইচই সাবস্ক্রিপশন টা নি। যথারীতি কিছুদিন হলো সাবস্ক্রিপশন টা এক্সপায়ার করে গিয়েছিল। তাই রিনিউ করে দেখতে বসলাম আশফাক নিপুণের বানানো মহানগর ২
প্রথম দিকে শুধু ইন্টারোগেশন দেখে দেখে মাথা যন্ত্রণা হচ্ছিল একটু করে ফ্ল্যাশ ব্যাক আর অনেকটা করে চার দেওয়ালের ঘরের ভিতর আমাদের হারুন সাহেব তথা মোশারফ করিমের সাবলীল অভিনয়। আর তিনি এমনই মাপের অভিনেতা তার অভিনয় দেখে মনে হচ্ছিল এ যেন অভিনয় নয় ইউটিউবে কোনো সত্যি পুলিশ ইন্টারোগেশন এর ভিডিও দেখছি

সেই এমপি সাহেব, তার ছেলে, সঙ্গে এবার ডিটেকটিভ ডিপার্টমেন্ট একস্ট্রা, নাম বিভ্রাট, ঠিক ভুল আর সেই সঙ্গে আপাত দৃষ্টিতে অসৎ পুলিশের সততার কাহিনী। আপাত লিখলাম এই কারনে এরকম পুলিশ অফিসার যারা সিস্টেমের মধ্যে থেকে সিস্টেম ঠিক করেন তাদের বাইরের মোড়কটা এমনই রাখতে হয় কিন্তু ভিতরে একটা ঝকঝকে মনের মানুষ থাকে, হয়তো বাস্তবেও এমনই হয় বা হবে ।

যাই হোক প্রথম ঝটকা টা লাগলো ঠিক যখন পুরনো ঘটনার সঙ্গে সেদিনের যোগসূত্র টা করতে পারলাম । মনে হলো মাথার ভিতরে একটা শর্ট সার্কিট হলো, ভিতর থেকে কে যেন বলে উঠলো – সাব্বাস হারুন সাহেব। ব্যাস আর স্ক্রীন থেকে চোখ সরিয়ে নেওয়ার ক্ষমতা হয় নি। যদিও শেষ চমকটা কিন্তু হারুন সাহেবের বন্ধুই দিয়েছেন। যে কারণে প্রথমেই বললাম সব শেষ হয়েও শেষ হলো না কিছু! আর সঙ্গে অনির্বাণ তো আছেনই যা সোশ্যাল মিডিয়ার দৌলতে কারো অজানা নেই।

দেখলাম কেউ কেউ আবার প্রথম সিজনের সাথে দ্বিতীয় সিজনের একটা তুলনা করছেন কিন্তু নেহাতই অনর্থক কারণ এটা একটা সিকোয়েন্স মেনটেইন করে গল্প বলা হচ্ছে তাই কোন season এর চেয়ে কোন season ভালো সেটা বিচার করা যায় না। কারণ, একটা কথা মনে রাখবেন, সবার কাছে যা সত্যি তা প্রকৃত সত্য নাও হতে পারে, কিভাবে? উত্তর জানতে হলে দেখতে হবে মহানগর ২ শুধুমাত্র হইচই অ্যাপে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *