Thu. May 23rd, 2024

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ ‘মহানগর’ এর ট্রেলার ইতিমধ্যে দর্শকদের মনে দারুণ সাড়া ফেলেছে।

By Desk Team Jun 22, 2021

‘জীবনে দুই ধরনের মানুষের কাছে সত্যগোপন করবেন না এক মা দুই পুলিশ’। সংলাপটি কেন বললাম? হয়তো অনেকে জানেন বা অনেকে জানেন না। যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলা আগামী ২৫ শে জুন হইচই এর ওটিটি প্লাটফর্মে আসতে চলেছে ওয়েব সিরিজ ‘মহানগর’। এই ওয়েব সিরিজে হারুন নামে একজন পুলিশের অফিসার ইনচার্জ অর্থাৎ ওসি র চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় এবং গুণী অভিনেতা মোশারফ করিম। ১ মিনিট ৩৪ সেকেন্ড সময়ের এই ট্রেলারটিতে আপনি তার থেকে নিজের চোখ সরাতে পারবেন না। মহানগর ওয়েব সিরিজ টিতে মোশারফ করিমের চরিত্র পুলিশ অফিসার ইনচার্জ হারুনের কয়েকটি সংলাপ আপনাদের মনে দাগ রেখে যাবে। “ক্যাশ এর বিকল্প নাই, ইনস্ট্যান্ট দেবেন ইনস্ট্যান্ট ম্যানেজ করে দিব। কে ক্রিমিনাল কেন ইনসেন্ট তা তুমি বিচার করবে না। দুইটা জিনিস কারো জন্য অপেক্ষা করে না একটা সময় আর একটা টাকা দেরি হইলেই হাওয়া”। মোশারফ করিমের প্রত্যেকটি সংলাপ এবং তার অভিনয় শৈলী আপনাদের মনে ছাপ রেখে যাবে।

এই ছবিটির অন্যান্য চরিত্রে মোস্তাফিজুর নূর ইমরান, শ্যামল মাওলা, খায়রুল বাশার, জাকিয়া বারী মম, নিশাত প্রিয়ম এবং নাসির উদ্দিন খান অভিনয় করেছেন। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়িকা জাকিয়া বারী মম এই ওয়েবসিরিজটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনয় দর্শকদের মনে আলাদা জায়গা করে নেবে বলে আশা করা যায়। অন্যান্য চরিত্রে বাকি অভিনেতারাও নিজের নিজের জায়গায় খুব দারুণ অভিনয় করেছেন।

এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন পরিচালক আশফাক নিপুন। প্রযোজনা করেছে স্বপ্নঘুড়ি প্রোডাকশন।

এই ওয়েব সিরিজ টির মূল গল্প একটি রাতের ঘটনা। একটি রাতে কোন একটি শহরের কোন একটি থানার আওতায় এক রাজপথে একটি দুর্ঘটনা ঘটে এবং সেই দুর্ঘটনাটি আদেও দুর্ঘটনা না চক্রান্ত করে খুন, নাকি সেই দুর্ঘটনার আড়ালে অন্য কোন চক্রান্ত এর সাথে জড়িত রাজনীতি সমস্ত কিছুই আপনারা ২৫ শে জুন হইচই ও টি টি অ্যাপ এ দেখতে পাবেন এবং জানতে পারবেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *