Wed. Apr 24th, 2024

বাঁধবে কী তারা একসুতোয়, নাকি হবে “বিনিসুতোয়” ?

By Desk Team Aug 16, 2021

গল্পটা এখনও পর্যন্ত দুজনের, কিন্তু আদেও কী তাঁরা বাঁধবে এক সুতোতে, নাকি হবে বিনিসুতোয় ? সম্প্রতি প্রকাশ পেয়ে গেল ন্যাশনাল অ্যাওয়ার্ড উইনিং পরিচালক অতনু ঘোষের আগামী ছবি “বিনিসুতোয়”-এর ট্রেলার। ছবিটির প্রযোজনা করছে ইকো এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। সিনেমাটির প্রযোজক সন্দীপ আগরওয়াল এবং জয় আগরওয়াল। এই সিনেমাতে অভিনয় করেছেন, ঋত্বিক চক্রবর্তী এবং জয়া আহসান। ট্রেলারে কাহিনীর বিষয়বস্তু অল্প বিস্তর কিছু আন্দাজ করা গেলেও পরিচালক বেশিরভাগটাই দ্বন্দ্বের মধ্যে রেখে দিয়েছেন দর্শককে। দুটি চরিত্র নিয়ে খানিক বললেও অনেকগুলি চরিত্রকে এখনও জানানো হয়নি। তার জন্যে অবশ্যই অপেক্ষা করতে হবে পুরো সিনেমাটি প্রকাশ পাওয়া পর্যন্ত।

এবার আসা যাক “বিনিসুতোয়”-এর ট্রেলার নিয়ে। ট্রেলারে দেখা যায় দুটি চরিত্রকে। যারা ৫০ লক্ষ জিততে চায়। তবে নিজেদের জন্যে না, নিজেদের আপনজনদের জন্যে। কেউ তার মেয়ের স্বপ্ন পূরণ করার জন্যে, আর কেউ বা তার হবু তার স্ত্রী এর জন্যে। এই দুই চরিত্রই মধ্যবিত্ত পরিপারের বলে আন্দাজ করা যাচ্ছে এখনও পর্যন্ত। তবে কথায় আছে না, সহজেই কিন্তু কোনো কিছু পাওয়া যায় না নিজেরে হাতের মুঠোতে। আর ঠিক তেমনই এখানে কাহিনীতে এই দুই চরিত্রের পথে আসবে বহু দ্বিধা। কিন্তু কী সম্পর্ক এদের মাঝে ? এদের দুজনের একসাথে যোগসূত্রই বা কী ? ট্রেলারে একজন আর একজনকে ব্যক্ত করে যে তাদের দুজনের কাহিনী নাকি বাকি রয়ে গেল ? তাহলে আদেও কী সেই কাহিনী পূরণ হবে, নাকি রয়ে জবাবে তা অসমাপ্ত ? আর কেউ কী পাবে শেষ পর্যন্ত ৫০ লক্ষ টাকা ?

আর এই সকল প্রশ্নের উত্তর জানতে গেলে তো অবশ্যই এখন আমাদের সকলকে অপেক্ষা করতেই হবে সিনেমা মুক্তির পর্যন্ত। কিন্তু তার আগে অবশ্যই দেখতে হবে তার ট্রেলার। কারন ট্রেলার দেখলে দর্শের কৌতূহল প্রবণ মন যে আরও বেশি করে কৌতূহল প্রকাশ করবে তা বলতেই হয়। পরিচালক অতনু ঘোষ এর আগে ‘ময়ূরাক্ষী’, ‘এবি সেন’, ‘অংশুমানের ছবি’ এর মতো সিনেমার জন্যে ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছেন। সুতরাং তার থেকে আশা যেন আরও বেশ করেই দর্শক করছেন। এখন দেখার পালা “বিনিসুতোয়” কেমন হয়, কিন্তু তার আগে দেখতে হবে তার ট্রেলার।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *