Tue. Jun 18th, 2024

মিথিলার ডেবিউ ছবি ‘অমানুষ’এ ডাকাতের চরিত্রে নিরব…

By Desk Team Aug 24, 2021

অনন্য মামুন পরিচালিত থ্রিলারধর্মী ছবি ‘অমানুষ’ এর শুটিং শেষ হলো বেশ কিছুদিন আগে। এই ছবিটিতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা নিরব হোসেন আমাদের সামনে ভিন্ন রূপে ধরা দেবেন।

এই ছবিটিতে তাঁর লুক, তাঁর আর পাঁচটা ছবির থেকে অনেকটাই আলাদা। এই ছবিটিতে নিরব একজন দুর্ধর্ষ বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন। নিরবের চরিত্রটির নাম ওসমান


এই ছবিটিতে রাফিয়াত রশিদ মিথিলা একটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন। এই ছবিটিতে মিথিলার চরিত্রটির নাম নুদরাত। নুদরাত একজন অত্যন্ত সাহসী নারী। দেশের বাইরে থেকে আসার পর তার সঙ্গে অদ্ভুত নানা ঘটনা ঘটতে থাকে। কি সেই অদ্ভুত ঘটনা এবং এর ফলে কি হয়, এই ছবিটির মধ্য দিয়ে আমরা জানতে পারব।


মিশা সওদাগর এই ছবিটিতে একটি ভিন্ন লুকে এবং ভিন্ন চরিত্রে আমাদের সামনে উপস্থিত হবেন। এই ছবিটিতে তিনি ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন। এই ছবিটিতে তার লুক দেখে আপনি সত্যিই ভয় পেয়ে যাবেন।


অমানুষ ছবিটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে কাজি নওশাবা আহমেদ, শহিদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও প্রমুখ অভিনয় করেছেন।

বাংলাদেশের বান্দরবানের একটি জঙ্গলে এই ছবিটির প্রায় ৯০ ভাগ দৃশ্যের শুটিং হয়েছে। টানা ১৬ দিন ধরে এই ছবিটির শুটিং হয়।
বর্তমানে এই ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ জোরকদমে চলছে।

এই ছবিটি প্রযোজনা করেছেন আয়েশা নুদরাত। এই ছবিটি নিবেদন করছেন ইভালি


পোস্ট প্রোডাকশনের কাজ সম্পন্ন হলে এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটি প্লাটফর্মে এই ছবিটিকে দেখা যাবে।
‘অমানুষ’ ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে তুমুল আগ্রহ রয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *