Tue. May 28th, 2024

মুক্তি পেল “ও মন রে” এর মোশন পোস্টার

By Desk Team Aug 9, 2021

মুক্তি পেল যশ মধুমিতা জুটির মিউজিক ভিডিও ‘ও মন রে’ এর মোশন পোস্টার। গতকাল এস.ভি.এফ এর পক্ষ থেকে এই মোশন পোষ্টারটি মুক্তি পায়। মুক্তি পাওয়ার সাথে সাথেই যশ-মধুমিতার অনুগামী এবং ভক্তরা এটি শেয়ার করতে থাকে। এই মোশন পোস্টারটি যশ মধুমিতা জুটির অনুগামীদের খুবই পছন্দ হয়। ফেইসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম সমস্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মোশন পোস্টারটি শেয়ার হতে থাকে।
এই মোশন পোস্টারটির সুরের মূর্ছনায় ইতিমধ্যেই বাংলার মানুষ আচ্ছন্ন হয়ে পড়েছে। তানভীর ইভানের গান যে দর্শকদের মনে জায়গা করে নেবে এবং বিপুল ভালোবাসা পাবে তা বলার অপেক্ষা রাখে না।
এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিখ্যাত কোরিওগ্রাফার- ডিরেক্টর বাবা যাদব
বাংলাদেশের জনপ্রিয় গায়ক তানভীর ইভান এই গানটি গেয়েছেন এবং সুর করেছেন। বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে তানভীর ইভান একজন সফল গায়ক। তার গাওয়া ‘অভিমান’ এবং ‘অভিযোগ’ বাংলাদেশে খুবই জনপ্রিয় গান। এছাড়াও তানভীর ইভানের গাওয়া ‘ছেড়ে যেও না’, ‘যন্ত্রণা’,অজানায়’ গানগুলি ও খুবই জনপ্রিয় হয়। এবছর ঈদে র নাটক ‘আপন’এ তার গাওয়া ‘বাবা তুমি আমার’ গানটি দর্শকদের বিপুল ভালোবাসা অর্জন করে এবং প্রশংসাও অর্জন করে। ‘ও মন রে’ গানটিও যে বেশ জনপ্রিয় হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।
টেলিভিশন জগতে যশ-মধুমিতা জুটির জনপ্রিয়তা একেবারে শীর্ষে ছিল এবং তাদের জনপ্রিয়তা এখনও অবিকল একই রয়ে গেছে। সিনে প্রেমীরা অনেক বছর ধরেই অপেক্ষা করছেন এই জুটিকে রুপোলি পর্দায় দেখবার জন্য। ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা কারণেই ‘বোঝেনা সে বোঝেনা’ মেগা সিরিয়াল টির এত সাফল্যের পরেও তাদেরকে আর একসাথে দেখা যায়নি। এই জুটি তাদের অতীতের তিক্ততা ভুলে আবার একসাথে এই মিউজিক ভিডিওটিতে কাজ করছেন। এই মিউজিক ভিডিওটি নিয়ে ইতিমধ্যেই নেটিজেন তথা দর্শকদের মধ্যে উৎসাহ দেখা দিতে শুরু করেছে।
মধুমিতার গত দুটি ছবি ‘চিনি‘ এবং ‘ট্যাংরা ব্লুজ’ যার মধ্যে ‘চিনি’ বাণিজ্যিকভাবে সফল হয় এবং এই দুটি ছবিতে তার অভিনয় সমালোচকদের মন জয় করে নিয়েছিল।
যশ দাশগুপ্ত অভিনীত শেষ ছবি ছিল ‘এস ও এস কলকাতা’। এই ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান। যশের আগামী ছবি একটি রোমান্টিক কমেডি। এই ছবিটিতে যশ এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। এই ছবিটি পরিচালনা করছেন পরিচালক সুজিত মন্ডল এবং এই ছবিটির সংগীত পরিচালনা করেছেন সুরকার জিৎ গাঙ্গুলী

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *