Wed. Apr 24th, 2024

রক্তিম চৌধুরী এবং জ্যোতি শর্মার গাওয়া এবং অভিনীত সোলো মিউজিক ভিডিও ‘তুই শুধু তুই’ : এ পর্যন্ত বছরের সেরা রোমান্টিক গান।

By Desk Team Jul 11, 2021

তোকে নিয়ে আমি আছি বেশ,
তুই আমার স্বপ্নে ভেজা দেশ,
শুধু তুই, শুধু তুই, শুধু তুই,
তোকে কেন ভালোবাসে জানি না,
তোকে ছাড়া আমি কিচ্ছু জানিনা,
শুধু তুই, শুধু তুই, শুধু তুই,
হ্যাঁ আপনারা যদি একটা নিখাদ, মিষ্টি প্রেমের, স্নিগ্ধ ভালোবাসার গান শুনতে চান তাহলে বাংলা সারেগামাপার জনপ্রিয় জুটি রক্তিম চৌধুরী এবং জ্যোতি শর্মা একটি মিষ্টি প্রেমের গান নিয়ে এসেছেন আপনাদের সামনে গানটির নাম ‘তুই শুধু তুই’।
বর্তমানে মেলোডি এবং ভালোবাসা এই দুটি এলিমেন্ট বাংলা গানে প্রায় লুপ্ত হতে বসেছে। তাই রক্তিম চৌধুরী এবং জ্যোতি শর্মা আমাদের এই সুন্দর গানটি যেভাবে উপহার দিয়েছেন তার জন্য সবার প্রথমে তাদেরকে ধন্যবাদ জানাই।


প্রায় দু’বছর ধরে অতি মারির কারণে সকলের মধ্যেই একটা দুশ্চিন্তা, হতাশা তৈরি হয়েছে। রক্তিম এবং জ্যোতির গাওয়া এই মিষ্টি স্নিগ্ধ গানটি কিছুটা হলেও আপনার মনের হতাশা দুঃখ কাটিয়ে, আপনার মনে ভালোবাসার আমেজ তৈরি করবে। এই গান অনেককেই অনুপ্রাণিত করবে এই দুঃসময়ের অবস্থার মধ্যেও ভালোবাসা ছড়ানোর এবং একে অন্যকে ভালোবাসার।
এই গানটি লিখেছেন এবং সুর করেছেন গৌতম বড়ুয়া এবং গানটির অ্যারেঞ্জমেন্ট করেছেন গৌরব গুপ্ত।
এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন গৌতম বড়ুয়া এবং অভিনয় করেছেন রক্তিম চৌধুরী এবং জ্যোতি শর্মা। এই ভিডিওগ্রাফি টি কোরিওগ্রাফি করেছেন সহেলি মৈত্র।
ছবিটি ডিওপি সম্পদ বণিক কেও ধন্যবাদ জানানো উচিৎ এত সুন্দর সুন্দর লোকেশনে সুন্দর সুন্দর ফ্রেমে এই মিউজিক ভিডিওটি লেন্সবন্দী করে আমাদের সামনে তুলে ধরার জন্য।
এই ভিডিওটিতে অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন রক্তিম চৌধুরী এবং জ্যোতি শর্মা। গানটা অসাধারন গান গাওয়ার সাথে এই মিউজিক ভিডিওটিতে তারা দুজনেই দুর্দান্ত অভিনয় করেছেন। তাদের এই অসাধারণ কেমিস্ট্রি এই গানটাকে অন্য মাত্রায় নিয়ে গেছে। এই গানটিতে তাদের অভিনয় আপনাদের নজর কাড়বেই।
সর্বোপরি ধন্যবাদ জানানো উচিত এই মিউজিক ভিডিওটির প্রযোজক সহেলি বড়ুয়া এবং গৌতম বড়ুয়াকে এই ধরনের একটি কনসেপ্টকে সাপোর্ট করার জন্য। বাংলায় অনেকদিন পর এরকম একটি স্নিগ্ধ মিষ্টি ভালোবাসার গান উপহার দেওয়ার জন্য।
‘তুই শুধু তুই’ গানটি আপনারা ‘উত্তীয় প্রোডাকশন’ ইউটিউব চ্যানেল এ লিখতে এবং শুনতে পাবেন।
এই মন ভালো করা গান টা একবার অবশ্যই শুনবেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *