Tue. Jun 18th, 2024

প্রেম করছে হুলো-মিনি…. আদৌও কি হবে তাদের ‘হ্যাপি এন্ডিং’?

By Desk Team Aug 22, 2021

প্রেম করছে হুলো-মিনি? ব্যাপারটা শুনে আপনারা যেমন চমকে উঠেছেন, আমারও ঠিক একই অবস্থা। পরিচালক-অভিনেতা শুভম দত্ত গতকাল মাঝরাতে একটি পোস্ট করেন সেখানে তিনি স্বরলিপি ঘোষের সঙ্গে ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন এবং সেখানে লিখেছেন হুলো-মিনি। ছবিটি দেখে আদৌও বোঝা সম্ভব হচ্ছে না ব্যাপারটা কি? এটা কি নিছকই মজা করে করা? নাকি এর পিছনে লুকিয়ে আছে কোন স্ট্র্যাটেজি? মাঝরাতে শুভম দত্ত পোস্টটি করার পর থেকেই রহস্য বাঁধতে শুরু হয়েছে। শুভম এবং স্বরলিপি কি প্রেম করছে? নাকি মজার ছলে ছবিটি দিয়েছে? নাকি অন্য কোন ব্যাপার… কিছুই বোঝা সম্ভব হচ্ছে না।

পরিচালক অভিনেতা শুভম দত্ত কে আমাদের তরফ থেকে যোগাযোগ করলে তিনি জানান “হুলো-মিনি প্রেম করছে… ব্যাপারটা কি সুন্দর না?” ব্যাস এইটুকু বলে তিনি আর কিছু জানাননি। কে হুলো? কে মিনি? সেটা কিছু বুঝতে পারছিনা। তাদের হাতে বিড়াল ই বা কেন তার উত্তরে তিনি জানান “ছোটবেলা থেকেই আমি বিড়াল খুব পছন্দ করি”
পরিচালক শুভম দত্তের গত ছবি ‘হ্যাপি এন্ডিং’উল্লাস’ ওয়েব ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিল। এই ছবিটি সমালোচক তথা দর্শকদের মনে দারুণ সাড়া ফেলেছিল। এই ছবিটি তরুণ প্রজন্মের খুব কাছের একটা ছবি ছিল। এই ছবিটিতে প্রত্যেকটি কলাকুশলী অসম্ভব সুন্দর অভিনয় করেছিল। এরপর থেকে পরিচালক শুভম দত্তের তরফ থেকে অফিশিয়ালি এখনো পর্যন্ত কোন ছবির কথা জানা যায়নি।


Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *