Thu. May 23rd, 2024

ওটিটি প্লাটফর্ম হিসেবে ‘রিফ্লিক্স’ খুবই জনপ্রিয় হচ্ছে

By Desk Team Jun 19, 2021

বাংলায় ও টি টি প্লাটফর্ম হিসেবে ‘রিফ্লিক্স’ বেশ কিছুদিন ধরে তাদের যাত্রাপথ শুরু করেছে। তারা বর্তমানে ভারত এবং বাংলাদেশে ও টি টি প্লাটফর্ম হিসেবে জনপ্রিয় হতে শুরু করেছে। ইতিমধ্যেই বাংলা এবং হিন্দি ভাষায় বেশ কয়েকটি ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম, ডকুমেন্টারি এবং ফিচার ফিল্ম তারা তাদের ও টি টি প্লাটফর্মে রিলিজ করেছেন। ‘থ্রি ডে ইন প্যারাডাইস’,  ‘স্বর’,  ‘ইজহার’  ‘প্রতিফলন’ , ‘লাভ অ্যান্ড রোমান্স’ , ‘কনফেশন’ ‘প্রটেকশন’ , ‘সানি পিকুর লাভ স্টোরি,  ‘রাজলক্ষী’প্রভৃতি বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ, ডকুমেন্টারি, শর্টফিল্ম, ফিচার ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হচ্ছে বা হবে।  বেশ অনেকগুলি ছবি, ওয়েব সিরিজ, ডকুমেন্টারি আসতে চলেছে রিফ্লেক্স ওটিটি প্লাটফর্মে।
রিফ্লেক্স ওটিপি প্ল্যাটফর্মের দুই কর্ণধার শ্রী সুরজিৎ মানা এবং রাজকমল চৌরাসিয়া জানান “তারা ভবিষ্যতে ভারত, বাংলাদেশ ছাড়াও বিভিন্ন দেশে রিফ্লেক্স কে পৌঁছে দিতে চান। ভবিষ্যতে অন্যান্য আঞ্চলিক ও আন্তর্জাতিক ভাষাতেও এই ওটিটি প্ল্যাটফর্মের জন্য তারা কাজ করতে চান”।
রিফ্লেক্স অ্যাপ গুগল প্লে স্টোর এবং অ্যাপেল স্টোর থেকে ডাউনলোড করা যাবে।  রিফ্লেক্স অ্যাপের বার্ষিক সাবস্ক্রিপশন ফি মাত্র ২৭৯ টাকা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *