Tue. May 21st, 2024

“প্রতিবিম্ব”- মনের প্রতিচ্ছবি…….

By Desk Team Jul 26, 2021

“প্রতিবিম্ব “- মনের প্রতিচ্ছবি। আমাদের মনের ভাবনায় ফুটে ওঠে আমাদের চোখে-মুখে অর্থাৎ প্রতিবিম্বে, সেখানে না জানি জমে থাকে কত রহস্য ! মনের মনিকোঠায় জমে থাকা কত গুপ্ত বেদনার কথা বলতে চাই “প্রতিবিম্ব”। মনের সেই সব গোপন রহস্যই এবার আমাদের সামনে প্রকাশ পেতে চলেছে জমজমাট থ্রিলার ফিল্ম “প্রতিবিম্ব”-এর মাধ্যমে। প্রীতম চক্রবর্তী-এর পরিচালিত “প্রতিবিম্ব ” এবার আমাদের দেখাবে এক অন্য গল্প।

সম্প্রতি রিলিজ হয়েছে “প্রতিবিম্ব “-এর অফিসিয়াল ট্রেইলার। ট্রেইলারটি দেখেই বেশ এক অদ্ভুত উত্তেজনা জাগছে মনে। এক অজানা খুনের কিনারা নিয়েই তৈরী হয়েছে এই সিনেমা। সবার মাঝখানেই হয়ে যাই একটি খুন। কিন্তু “খুনি কে?” “কেন করলো সে খুন টা ?” “কি সম্পর্ক ছিল খুনির তার সাথে?” “খুনি কি আদেও ধরা পড়বে ?” এই সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে রোমাঞ্চকর এই সিনেমা “প্রতিবিম্ব”। অনেক নতুন নতুন মুখের সম্ভার দেখা যাচ্ছে এই সিনেমায়। অভিনয়ে রয়েছেন – অভিজিৎ সিংহ , সানন্দা সিংহ , আশীষ ভট্টাচার্য , রাহুল রায়, বিশ্বজিৎ অধিকারী এবং প্রীতম চক্রবর্তী নিজেও। নতুন প্রতিভার ডালি নিয়ে হাজির “প্রতিবিম্ব” আশা করা যাচ্ছে সকলের মনেই বেশ দাগ কাটবে।

“ম্যাজিক মোমেন্টস পিকচার্স “-এর প্রযোজিত এই সিনেমা দেখতে দেখতে দর্শকরা একদমই বোর হবে না এর গ্রারান্টিতো পাওয়ায় যাচ্ছে সিনেমার টান -টান উত্তেজনাময় ট্রেইলার দেখেই। তবে এই রোমাঞ্চের ভরপুর আনন্দ নিতে হলে সকলকে দেখতে হবে পুরো সিনেমাটি। সিনেমার রিলিজ সম্পর্কে সকল বিস্তারিত তথ্য জানতে হলে আপনাদের চোখ রাখতে হবে TBH Bangla-এর অনলাইন পোর্টালে। TBH Bangla-এর তরফ থেকে “প্রতিবিম্ব”-এর সম্পূর্ণ টিমকে জানানো হচ্ছে অনেক শুভকামনা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *