Wed. Apr 24th, 2024

ঋত্বিকা সেন এবার ইউটিউবে

By Desk Team Aug 10, 2021

ঋত্বিকা সেন নামটা শুনলেই আমাদের মনে ভেসে আছে ‘বরবাদ’ ছবির এর সেই মিষ্টি মেয়ে ‘নন্দিনী’র কথা। এই ছবিটির পর তাকে আর ফিরে তাকাতে হয়নি। তার আগে সুপারস্টার জিৎ এবং কোয়েল মল্লিক অভিনীত ‘হান্ড্রেড পার্সেন্ট লাভ’ ছবিটিতে সোনিয়ার চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে তার নিজের আলাদা একটা জায়গা তৈরি করে নেন। এরপর দেবের বিপরীতে অপর্ণা সেনের পরিচালনায় ‘আরশিনগর’ ছবিতে তার অভিনয় সমালোচকদের মন জয় করে নেয়। কিছুদিন আগেই তার অভিনীত ‘মিস কল’ ছবিটি মুক্তি পায়। তামিল ছবি ‘দগলতি’তেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেন।

ঋত্বিকা সেন তার নতুন ইউটিউব চ্যানেলের জন্য একটি রেকর্ডিং স্টুডিওতে গান রেকর্ডিং করছেন।


এবার ঋত্বিকা সেন কে নতুন অবতারে আমরা দেখতে পাব। গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন ঋত্বিকা সেন।১৫ই আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন ইউটিউব চ্যানেল মুক্তি পেতে চলেছে। এই উপলক্ষে তিনি একটি কভার সং গেয়েছেন যেটি হল বিখ্যাত সুরকার এ আর রহমান এর সুরে এবং গায়ক শ্রী হরিহরন এর গাওয়া “ভারত হামকো জানসে ভি প্যায়ারা হে”। এই গানটির সঙ্গে বেশ কয়েকটি কবিতার লাইন যুক্ত করা হয়েছে। গানটিকে সুন্দরভাবে রিঅ্যারেঞ্জ করা হয়েছে। এই রিঅ্যারেঞ্জ এর দায়িত্ব সামলেছেন সংগীত পরিচালক লিনকন রায়চৌধুরী। তিনি এ কাজটি করতে পেরে খুবই খুশি।

সুরকার লিংকন রায়চৌধুরী এবং অভিনেত্রী ঋত্বিকা সেন।


এই কভার সং টি গেয়েছেন ঋত্বিকা নিজেই। প্রথাগত সংগীত শিক্ষার তালিম না থাকলেও খুব ছোটবেলা থেকে ঋত্বিকা তার মায়ের কাছ থেকে প্রচুর গান শুনতেন। ঋত্বিকার মা একজন রবীন্দ্র সংগীত শিল্পী। ছোটবেলা থেকে ঋত্বিকা তার মায়ের সান্নিধ্যে থাকতে থাকতে বহু গান শুনে বড়ো হয়েছে।
ঋত্বিকার এই গান দর্শকদের মন জয় করবে এইটুকু আশা রাখি। আমাদের পক্ষ থেকেও ঋত্বিকা কে অনেক অনেক শুভেচ্ছা তাঁর ইউটিউব চ্যানেল এবং তার ভবিষ্যত কাজের জন্য।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *