Tue. May 21st, 2024

সাদিল চৌধুরী এবং রিয়া গাঙ্গুলী অভিনীত মিউজিক ভিডিও ‘দিওয়ানা’র প্রথম পোস্টার মুক্তি পেয়েছে।

By Desk Team Jun 27, 2021

আসতে চলেছে ‘দিওয়ানা’। শুনে অনেকেই ভাবেন এটা কি নতুন কোন ছবির নাম? না এটি কোন ছবি নয়। এটি একটি সোলো মিউজিক ভিডিও।
এই মিউজিক ভিডিওটি প্রযোজনা করছেন ‘SR CREATIVE’
এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন অরিজিৎ দে। এই প্রজেক্টটি ছাড়াও তার পরিচালিত ‘সোচ’ নামক একটি ওয়েব সিরিজ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছেএই এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন অরূপ সেনগুপ্ত যিনি মুম্বাইতে বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা’র সহকারি হিসেবে প্রায় ৭ থেকে ৮ বছর কাজ করেছেন। এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি অসাধারণ হবে তা বলার অপেক্ষা রাখে না। অরূপ সেনগুপ্তের পরিচালনায় স্বল্প দৈর্ঘ্যের সংলাপ হীন ছবি ‘Aকে Ray’ খুব শীঘ্রই মুক্তি পাবে।
এই মিউজিক ভিডিওটির গল্প হল একটি ছেলে একটি মেয়েকে ভালোবাসে, কিন্তু মেয়েটি ছেলেটিকে ইগনোর করে, তাকে পাত্তা দেয় না। ধীরে ধীরে মেয়েটির অবহেলা কি ভালবাসায় পরিনত হবে? ছেলেটি কি মেয়েটির মন জয় করতে পারবে সেটি এই মিউজিক ভিডিওটি দেখলে আমরা জানতে পারব।
এই মিউজিক ভিডিওটিতে অভিনয় করছেন সাদিল চৌধুরী এবং রিয়া গাঙ্গুলী। সাদিল চৌধুরী প্রায় ১৩ বছর ফিটনেস ট্রেনার হিসেবে বলিউড এবং টলিউডের প্রথম সারির অভিনেতাদের ফিটনেস ট্রেনিং করান। তিনি বেশ কয়েকটি ওয়েলফিল্ম এবং মিউজিক অ্যালবামএও অভিনয় করেছেন। অন্যদিকে রিয়া গাঙ্গুলী বর্তমানে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘বরণ’ এ অভিনয় করছেন। এছাড়াও ‘অগ্নিশিখা’মেগা সিরিয়ালএও তিনি অভিনয় করছেন। ‘আচল’ মেগাসিরিয়াল এ তিনি কাজ করেছেন অতীতে। এছাড়াও তার হাতে বেশ কয়েকটি ওয়েব সিরিজের কাজ রয়েছে তবে হতে পারে এ কারণে তা কিছুটা আটকে রয়েছে।
এই মিউজিক ভিডিওটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম। গানটি গেয়েছেন ও প্রীতম নিজেই।
এই গানটির লিরিকস লিখেছেন প্রলয় সরকার।
এই গানটির ক্যামেরা দায়িত্ব সামলেছেন সমীর সিংহ।
এই মিউজিক ভিডিওটির শুটিং জুলাই মাস থেকে হওয়ারই কথা আছে যদি সবকিছু ঠিকঠাক থাকে। রেস্ট্রিকশন যদি কমে এবং কাজ করার অনুমতি পায় তাহলে তারা জুলাই মাস থেকে শুটিং শুরু করে দেবে। প্রথমে ইন্দোর শুটিং হবে রুবীর কাছাকাছি কয়েকটি লোকেশনে। এই মিউজিক ভিডিওটির আউটডোর শুটিং উত্তরবঙ্গে বিশেষ করে দার্জিলিং, জলপাইগুড়ি, সিকিম এ করার ইচ্ছা থাকলেও অতি মারির কারণে পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন কলকাতাতেই আউটডোর এর শুটিং করবেন।
সবকিছু ঠিকঠাক থাকলে পুজোর সময় ‘দিওয়ানা’ এই মিউজিক ভিডিওটি মুক্তি পাওয়ার কথা আছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *