Fri. May 24th, 2024

গায়ক আবীর বিশ্বাস এর সোলো মিউজিক ভিডিও ‘যদি কোন দিন’ একবার শুনে দেখুন ভালো লাগবে।

By Desk Team Jul 9, 2021

“যদি কোন দিন ছেড়ে
চলে যাও একা ফেলে
আমাকে তুমি এই
অচেনা পাড়াতে”
কেন হঠাৎ গানের লাইন লিখছি খুব জানতে ইচ্ছা করছে না? হ্যাঁ বলছি।
এই গানটি গেয়েছেন প্রতিভাবান গায়ক আবীর বিশ্বাস। এই গানটির সুরকার ও তিনি। এই গানটির কথা লিখেছেন সৌরভ গোস্বামী। কেএসএস মিউজিকের ইউটিউব চ্যানেলে যদি কোনদিন গানটি আপনারা শুনতে পারবেন।
আবির বিশ্বাস এত স্নিগ্ধ তার সাথে এই গানটি গেয়েছেন যে গানটি শুনলে আপনার মনে অবশ্যই সেই সুন্দর অনুভূতি তৈরি হবে। কাউকে প্রকৃত ভালোবাসলে সে যখন আপনার ভালোবাসা ছেড়ে অনেক দূরে চলে যায় তখন যছ যন্ত্রণা আপনার হৃদয় হয় এই গানটি সেই অনুভূতির কথায় খুব সুন্দর ভাবে দর্শক শ্রোতাদের কাছে ব্যক্ত করেছে।
এই গানটির প্রত্যেকটি কথা এবং সুর আপনার মনকে ছুঁয়ে যাবে এবং আপনি অনেক ক্ষেত্রে নিজের সঙ্গে অনেক সাদৃশ্য খুঁজে পাবেন।
এই গানটির ভিডিওটিতে অভিনয় করেছেন সাগর পাল, অতসী চ্যাটার্জী এবং সায়ন বাগচী। এই ভিডিওটি নির্দেশনা দিয়েছেন এবং ক্যামেরা দায়িত্ব সামলেছেন গায়ক আবীর বিশ্বাস নিজেই।
এই গানটির প্রোগ্রামিং এবং মার্কেটিং হয়েছে এ বি স্টুডিয়োজ্ এ এবং গানটির মিউজিক ভিডিও এডিটিং ওই স্টুডিওতেই হয়েছে।
এই মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন কেএসএস প্রোডাকশনস্ এন্ড এন্টারটেইনমেন্ট।
এ ক্ষেত্রে বিশেষভাবে ধন্যবাদ দেওয়া উচিত কেএসএস প্রোডাকশনস্ অ্যান্ড এন্টারটেনমেন্ট কে এই ধরনের ইন্ডিপেন্ডেন্ট আর্টিস্টদের পাশে দাঁড়াবার জন্য এবং তাদেরকে একটি প্লাটফর্মের করে দেওয়ার জন্য। তারা নিরন্তর যেভাবে ইন্ডিপেন্ডেন্ট আর্টিসদের তুলে ধরেছে তা সত্যিই কুর্নিশ জানাবার মতো। শুধুমাত্র মিউজিক ভিডিওই নয় বেশকিছু শর্ট ফিল্ম এবং ওয়েব ওয়েব সিরিজ নিয়ে ভবিষ্যতে কাজ করার পরিকল্পনা করছেন তারা। বেশ কয়েকটি শর্টফিল্মের কাজ ইতিমধ্যে হয়ে গেছে এবং তারা বহু ইন্ডিপেন্ডেন্ট আর্টিসদের দের সেখানে সুযোগ দিয়েছেন। ভবিষ্যতেও এ রকমের প্রতিভাবান ইন্ডিপেন্ডেন্ট আর্টিস্টদের দের সুযোগ দেবেন বলেও জানান তারা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *