Wed. Apr 24th, 2024

কণ্ঠশিল্পী তিস্তা চ্যাটার্জির প্রথম সোলো মিউজিক অ্যালবাম ‘এই মন’ ইতিমধ্যে ইউটিউবে ১ লক্ষ ১৫ হাজার ভিউজ অতিক্রম করে ফেলেছে

By Desk Team Jun 21, 2021

প্রতিভাবান কণ্ঠশিল্পী তিস্তা চ্যাটার্জীর প্রথম সোলো মিউজিক অ্যালবাম ‘এই মন’ ইতিমধ্যে ইউটিউবে ১ লক্ষ ১৫ হাজার ভিউজ অতিক্রম করে ফেলেছে। এই গানটির কথা লিখেছেন কণ্ঠশিল্পী তিস্তা চ্যাটার্জী নিজেই। এই গানটির সুর দিয়েছেন জনপ্রিয় সুরকার রূপক তেওয়ারি। এই গানটির রেকর্ডিং গত বছরের শেষের দিকে হয়েছে।
এই গানটির শুটিং মাইথনের বিভিন্ন এলাকায় বিভিন্ন সুন্দর সুন্দর লোকেশনে হয়েছে যা আপনারা এই মিউজিক ভিডিওটিতে দেখতে পাবেন।


আজ বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষে এই প্রতিভাবান কণ্ঠশিল্পী তার সমগ্র শ্রোতা এবং দর্শকদের ‘বিশ্ব সঙ্গীত দিবস’ এবং ‘বিশ্ব যোগা দিবস’ এর শুভেচ্ছা জানিয়েছেন।

 


‘এই মন’ গানটি হল এমন একটি গান যা যে কোন মানুষ যে যাকে ভালবাসে তার ভালোবাসা প্রকাশের অনুভূতি। একদিকে যেমন বিরহ যন্ত্রণা কে প্রকাশ করছে, ঠিক তেমনই কষ্টে থেকেও শান্ত, স্নিগ্ধ, খুশি থাকার অনুভূতির বার্তাও একই সঙ্গে দিচ্ছে। এটি একটি প্রেমে ব্যথা পাওয়া হৃদয়ের স্মৃতিচারণায় তার ভালোবাসার অনুভূতির কথা বলা হয়েছে। প্রকৃত ভালোবাসার স্মৃতিচারণ এই গানটির মধ্যে দিয়ে আমরা দেখতে এবং শুনতে পাই। তার ভালোবাসার মানুষ তার থেকে দূরে থাকলেও অতীতের সেই সুন্দর ভালোবাসার স্মৃতি গুলিকে আঁকড়ে সে ওই সুন্দর স্মৃতিগুলি স্মৃতি চারন করছে এবং কোমল,স্নিগ্ধ, সুন্দর ভালোবাসার বার্তা দিচ্ছে।
কণ্ঠশিল্পী তিস্তা তার ইউটিউব চ্যানেলে গান গাওয়ার পাশাপাশি আবৃত্তিও করেছেন। যারা আবৃত্তির অনুরাগী তারা অবশ্যই তার ইউটিউব চ্যানেল ‘Tissta Chatterjee’ অবশ্যই দেখবেন সেখান থেকে তার সোলো মিউজিক অ্যালবাম ও আবৃত্তি প্রকাশিত হয়।
কণ্ঠশিল্পী তিস্তা চ্যাটার্জির হাতে ইতিমধ্যে বেশ কয়েকটি প্রজেক্ট এর কাজ রয়েছে। তার মধ্যে অন্যতম তার ব্যক্তিগত সোলো মিউজিক অ্যালবাম ‘ভালো থাকার ঠিকানা’, এ ছাড়াও আরও বেশ কয়েকটি সোলো মিউজিক অ্যালবাম তার ইউটিউব চ্যানেলে ধীরে ধীরে আপলোড করা হবে। এছাড়াও জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম আড্ডা টাইমসের ‘ফ্লাটমেট’ ওয়েব সিরিজে এ টাইটেল ট্রাকটি তিনি গেয়েছেন যেটি আগামী জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা আছে। এছাড়াও বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে তিনি আসতে চলেছেন।


কণ্ঠশিল্পী তিস্তা জানান তিনি সব ধরনের গান শোনেন কিন্তু ব্যক্তিগতভাবে তিনি জীবনমুখী গান ছোটবেলা থেকেই খুব পছন্দ করেন এবং রোমান্টিক গান তার খুবই প্রিয়। ওয়েস্টার্ন মিউজিক ও তিনি যথেষ্ট পছন্দ করেনএবং বাংলা ইংরেজি হিন্দি তেলেগু সমেত আরো বিভিন্ন ভাষায় তিনি সঙ্গীত পরিবেশন করতে সমানভাবে সাবলীল।


তিনি আরো জানান একটা সত্যি ভালো কাজ যা মানুষের মন ছুঁয়ে যায় এবং সমাজের ভালো থাকার বার্তা দেয় এরকম কাজের সাথে যুক্ত হওয়ার যে আত্মসন্তুষ্টি আছে সেটাই তার পরম প্রাপ্তি এবং ভীষণ পছন্দের।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *