Tue. Jun 18th, 2024

সোশ্যাল মিডিয়ায় রঙিন কেলেঙ্কারি 🤩

By Desk Team Aug 23, 2021

বর্তমানের সিনেমা ,ওয়েব সিরিজ -এর রমরমা যুগে নাটক প্রায় হারিয়ে গেছে বললেই চলে। তবে কি বাংলা নাটক বাঙালি প্রায় ভুলেই গেছে ? আমরা যতই ওয়েব সিরিজ বা সিনেমা নিয়ে মাতামাতি করে থাকিনা কেনো ,নাটকের ঐতিহ্য কিন্তু বাঙালির মনে আলাদাই জায়গা দখল করে আছে। আর বহুদিন পর যদি মনমাতানো একটা নাটক দর্শক উপহার পায় ,তাহলে তো আর কোনো কোথায় নেই। হ্যাঁ ,ঠিক সেটাই হয়েছে , অনেকদিন পর বাঙালি তথা সমগ্র দর্শকদের উপভোগ করার জন্য প্রযোজক এসকে শাহেদ আলি পাপ্পু -এর হাত ধরে রিলিজ হয়েছে বাংলা নাটক -“রঙিলা ফানুস “।

গত ১০ই অগাস্ট You Tube -এ মুক্তি পেয়েছে এই নাটকটি। প্রায় ৮ দিনের মধ্যেই ৫০ লক্ষ ভিউস অতিক্রম করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে নাটকটি। পরিচালনায় আছে -শিহাব শাহীন। নাটকে অভিনয় করেছে -সাবিলা নূর ,নাজিবা বাসার ,শেলী এহসান ,লুনা ইসলাম সহ আরও অনেকে। একজন পরিচারিকার Social Media -এর জীবন ঘিরে চলবে এই নাটক। হ্যাঁ ,এরকমই চূড়ান্ত ইন্টারেষ্টিং টপিক নিয়ে অনেকদিন পর তৈরী হলো কোনো বাংলা নাটক।

Social Media-এখন আমাদের সকলের প্রাণ। একটি দিনও এটা ছাড়া কাটানো প্রায় অসম্ভব। কিন্তু social media -কি শুধু উচ্চবিত্তদের জন্য নাকি?কোথায় লেখা আছে এমনটা ?অন্যের বাড়িতে কাজ করি বলে কি,আমাদের থাকতে নেই সোশ্যাল মিডিয়ায় ! এই মজার প্রশ্ন নিয়েই আমাদের সকলের সামনে হাজির হয়েছে কমেডি ড্রামা -“রঙিলা ফানুস “। কী কী মজার ঘটনা ঘটবে সেটা উপভোগ করতে চাইলে কোনো দ্বিধা না রেখে দেখে ফেলুন “রঙিলা ফানুস “।

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *