Wed. Apr 24th, 2024

সোনালী ব্যানার্জীর নতুন আধুনিক গান ‘অপেক্ষায়’ আপনার অনুভূতি কে পূর্ণতা দেবে।

By Desk Team Aug 12, 2021

সম্প্রতি প্রকাশ পেলো সা রে গা মা পা র জনপ্রিয় গায়িকা সোনালীর কন্ঠে ‘অপেক্ষায়’ গানটি। ‘সফট রক ব্যালড’ এই বিশেষ ধরনের গানটির পরিচালনায় ছিলেন কিংবদন্তি শিল্পী সুধীন দাশগুপ্তের পুত্র সৌম দাশগুপ্ত এবং গানটি প্রকাশিত হয় সৌম্য দাশগুপ্তের ইউটিউব চ্যানেল থেকে। গায়িকা সোনালীর থেকে জানা যায় গত বছর মহামারীর আগে থেকে সৌম্য বাবু গানটি করার জন্য প্রস্তাব পাঠান প্রস্তাবটি শুনে সোনালী বিশেষ আগ্রহী ছিলেন। কিন্তু মহামারীর কারনে গানের শুটিং হতে দেরি হয় ।
তিনি আরো জানান প্রথমে গানের শুটিং হবার কথা ছিল শান্তিনিকেতনে কিন্তু করোনার বিধিনিষেধে কাছাকাছি কয়েকটি স্থানে শুটিং শেষ করতে হয়।

সৌম্য বাবুর থেকে আরো জানা যায় উনি একজন নতুন কন্ঠের সন্ধান করছিলেন এবং সোনালীর গানের ভিডিও উনি প্রথম ওনার এক ঘনিষ্ঠ বন্ধুর মারফত পান এবং সোনালীর গানের টোনাল শুনে মুগ্ধ হন। সোনালীর মধ্যে যে অনান্য ঘরানার গানের মতো আধুনিক গান গাওয়ার যে এক বিশেষ দক্ষতা রয়েছে সেই দক্ষতায় তিনি বিশেষ খুশি হন। সোনালীর সাথে কাজ করে চমৎকার অভিজ্ঞতার স্বীকার হয়েছেন তিনি। আরো বলেন সোনালী একজন সম্পূর্ণ সংগীত শিল্পী। যে কোনো কম্পোজিশন এর চাহিদা বুঝে উনি গান গাওয়ার চেষ্টা করেন।
গানটি পরিচিত অপরিচিত উভয় ক্ষেত্রেই সাড়া ফেলেছে এবং অনেকেই এই জুটির পরবর্তী কাজের জন্য ইচ্ছা প্রকাশ করেছেন যেটা খুবই বিস্ময়কর ভাবে উৎসহজনক ।

মনময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য্য, সোমলতা আচার্য্য, সৌমিত্র রায়, জয় সরকার প্রমুখ বিশিষ্ট ব্যক্তিগন কাজটি করতে অনুপ্রাণিত করেছেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *