Sun. May 19th, 2024

তথাগত ঘোষ…..

By Desk Team Sep 10, 2021

TBH বাংলার প্লাটফর্মে ছিলেন পরিচালক তথাগত ঘোষ।তার সঙ্গে কথা বলে জানা হলো অনেক কিছু। তিনি জানালেন বেশ খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে সকলে যাওয়ার পর এখন খানিকটা হলেও পরিস্থিতি ধীরে ধীরে নতুন ছন্দে ফিরতে চলেছে। কাজকর্ম আবার আগের গতিতে ফিরে আসছে। এই মুহূর্তে বই পড়ে এবং কিছু ছোটো ছোট গল্পের কাজ করে সময় কাটাচ্ছেন তিনি।

ইতিমধ্যেই আমরা জেনেছি ‘ধুলো ‘ তার পরিচালিত একটি শর্টফিল্ম,যেটি পৌঁছে গেছে অনেক ফিল্ম ফেস্টিভ্যালে। সাত থেকে আটটি ফেস্টিভ্যালে ঘুরছে এখন ‘ধুলো ‘।
সর্বপ্রথম কিছু বন্ধু মিলে একটি ভিডিও যখন বানায় তখন তিনি হয়ত জানতেন না যে সেই ভিডিও মানুষের কতটা ভালো লেগে যাবে। আর সেই থেকে শুরু হয় তার ছোট ছোট ফিল্ম তৈরির নেশা। নিজে অত্যন্ত গ্রামের থেকে আসা একজন মানুষ তাই সেই রকমই দৃশ্য তাঁর ছবির মধ্যে তিনি তুলে ধরতে চান। তিনি হয়তো নিজেও কখনো ভাবেননি যে তারই বানানো ছবি একদিন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে পৌঁছে যাবে। আসলে ভালোবেসে কাজ করলে তা একদিন সাকসেস পাবেই, একথা যে সত্য তা তিনি আবারও প্রমাণ করলেন।

এইরকম মানুষগুলো যারা সৎ পথে থেকে মন থেকে কাজ করে চলেছে তারা জীবনে অনেক উচু শিখরে পৌঁছোক এই কামনা করি। ভালো থাকুক সুস্থ থাকুক এবং এই ভাবেই মানুষের মনোরঞ্জন করতে থাকুক। TBH বাংলার পক্ষ থেকে তাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। আগামী দিনেও তিনি আরো ভাল ভাল কাজ করুক।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *