Tue. May 21st, 2024

“টিম সোহম ও হাসিখুশি ক্লাব”এর অনন্য ও অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”

By Desk Team Jul 26, 2021

“টিম সোহম ও হাসি খুশি ক্লাবের” পরিচালনায় ২৫শে জুলাই, দুপুর ১২ টা থেকে বরানগর, টবিন রোড, ঘোড়ার আস্তাবলের কাছেই আয়োজন করা হয়েছিল অভিনব এক ” অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”।

অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর হাতে, হাতে আঁকা একটি ছবি তুলে দেওয়া হচ্ছে টিম হাসিখুশি ক্লাবের পক্ষ থেকে।
হাসিখুশি ক্লাবের পক্ষ থেকে বিধায়ক শ্রী মদন মিত্র কে উত্তরীয় পরিয়ে সম্বর্ধনা জানাচ্ছেন হাসিখুশি ক্লাব এর অন্যতম সদস্য।

অন্যান্য ইলিশ উৎসবের থেকে এই ইলিশ চিংড়ি উৎসব অনেকাংশে আলাদা।এই অন্য ইলিশ ও চিংড়ি উৎসবে অসহায় ও সামাজিক ভাবে পিছিয়ে পড়া একাধিক মানুষ, পথ শিশু, অন্ধ নিঃসহায় মানুষ, ও মানসিক ভাবে ভারসাম্যহীন মানুষদের বিনামূল্যে ইলিশ ও চিংড়ির নানান পদ খাওয়ানো হয়।

এক মঞ্চে শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক, সোহম চক্রবর্তী, দেবাংশু ভট্টাচার্য এবং হাসিখুশি ক্লাবের সদস্য।

এই বিশেষ উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাধিক গৌরবময় ব্যাক্তিত্ব। উপস্থিত ছিলেন মুখ্য সচেতক ও বিধায়ক মাননীয় শ্রী নির্মল ঘোষ, বরানগর পৌর সভার মুখ্য প্রশাসক শ্রীমতী অপর্ণা মৌলিক, পরিষদীয় সচিব, ও মাননীয় বিধায়ক শ্রী মদন মিত্র, বরানগর পৌরসভার কো-অর্ডিনেটর মাননীয় শ্রী অঞ্জন পাল, তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক শ্রী বুবাই বসু, উপ মুখ্য সচেতক, ও মাননীয় বিধায়ক শ্রী তাপস রায়, বরানগর পৌর সভার কো অর্ডিনেটর মাননীয় দিলীপ নারায়ণ বসু, পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস এর দলীয় মুখপাত্র শ্রী দেবাংশু ভট্টাচার্য, এবং প্রখ্যাত অভিনেতা, তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সহ সভাপতি ও মাননীয় বিধায়ক শ্রী সোহম চক্রবর্তী।
সৌজন্যে টিম সোহম ও হাসি খুশি ক্লাব।

একমঞ্চে শ্রী তাপস রায়, শ্রী মদন মিত্র, শ্রীসোহম চক্রবর্তী এবং অন্যান্যরা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *