Tue. Jun 18th, 2024

চেনা ছন্দে ফিরছে সুপারস্টার মহেশ বাবু….

By Desk Team Aug 11, 2021

৯ই আগস্ট তেলেগু সুপারস্টার মহেশ বাবুর জন্মদিন উপলক্ষে আগামী ছবি ”সরকারু ভারি পাট্টা” ছবির একটি টিজার রিলিজ করা হয়।


টিজারটি মুক্তি পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার এবং ভাইরাল হতে থাকে। ইতিমধ্যে প্রায় ২৮ মিলিয়ন ভিউজ পার করে ফেলেছে।
এই ছবিটার টিজারে যতোটুকু দেখা যাচ্ছে তা থেকে বোঝা যাচ্ছে এই ছবিতে অ্যাকশন, রোমান্স এবং কমেডি তিনটি উপাদানই অত্যন্ত দক্ষতার সঙ্গে পরিচালকের হেঁশেলে নির্মিত হয়েছে।


এই ছবিটির টিজারে যতটুকু অ্যাকশন দেখা গেছে তা দেখে বোঝা যাচ্ছে এই ছবিটির অ্যাকশন ডিজাইন খুব ভালো হতে চলেছে। এই ছবিটির ফাইট ডিজাইন করেছেন রাম-লক্ষণ
এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মহেশ বাবু, কীর্তি সুরেশ, ভেনেল্লা কিশোর, সুব্বারাজ এবং আরো অনেকে।


এই ছবিটি পরিচালনা করেছেন পরশুরাম পেটলা। যিনি এর পূর্বে ‘গীতগোবিন্দম্’ ছবিটি পরিচালনা করেছিলেন। এছাড়াও অনেক ছবি তিনি পরিচালনা করেছেন।
এই ছবিটির সিনেমাটোগ্রাফি দায়িত্ব সামলেছেন আর. মাধি ‘দ্য গাজী অ্যাটাক’ এর সিনেমাটোগ্রাফার এর দায়িত্বও সামলেছিলেন তিনি।


এই ছবিটির সংগীত পরিচালনা করেছেন শ্রীনিবাস থামান
এই ছবিটি প্রযোজনা করেছেন নবীন ইয়র্নানি, ওয়াই. রবি শংকর, রাম অচান্ত, গোপী অচান্ত
এই ছবিটির প্রথম শিডিউলের শুটিং করোনার দ্বিতীয় ঢেউয়ের আগেই দুবাইতে শ্যুট হয়েছিল। বর্তমানে এই ছবিটির দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের কাজ চলছে।


এই ছবিটি সংক্রান্তিতে ১৩ই জানুয়ারি, ২০২২ এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা শুরু হয়েছে। মহেশ বাবুর জন্মদিন উপলক্ষে যে টিজারটি নির্মিত হয় তা বর্তমানে ইউটিউবে ট্রেন্ডিং এ রয়েছে। এই ছবিটিতে দর্শকদের মনে তুমুল সাড়া ফেলবে তা বলার অপেক্ষা রাখে না।
এই ছবিটির পর ত্রিবিক্রম শ্রীনিবাসের ছবিতে অভিনয় করবেন।


আগামী বছর ১৩ই জানুয়ারি প্রভাস এবং পূজা হেগড়ে অভিনীত ‘রাধেশ্যাম’ ছবিটি মুক্তি পাবে। এছাড়াও আরও বড় বেশ কয়েকটি ছবি ওই দিন মুক্তি পাওয়ার কথা রয়েছে। ফলে সংক্রান্তির দিন বক্স অফিসে একটা দারুন প্রতিযোগিতা দেখা যাবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *