Tue. Jun 18th, 2024

ভবিষ্যতে সোশ্যাল মিডিয়া নাকি প্রতিভা জিতবে কে? জবাব নিয়ে আসছে ‘টিকল্যান্ড’

By Desk Team Aug 10, 2021

আমরা কী কেউই নিজেদের ভবিষ্যৎ জানি ? না, আমরা কেবল তা পরিকল্পনা টুকুই করতে পারি। বর্তমান দিনেই সোশ্যাল মিডিয়া কম বেশি আমাদের সকলের জীবনেই একটা জায়গা করে নিয়েছে। অনেক ক্ষেত্রে আমরা তার দ্বারা নিয়ন্ত্রিত ও বলা যেতে পারে। আর এমনই ভবিষ্যৎ ও সোশ্যাল মিডিয়ার সংমিশ্রণ নিয়েই পরিচালক অভিষেক চৌধুরী আসতে চলেছেন তাঁর নতুন সিনেমা “টিকল্যান্ড” নিয়ে। পরিচালকের সাথে কথা বললে জানা যায় এখনও পর্যন্ত কিন্তু এই সিনেমার শ্যুটিং শুরু হয়নি, তবে এই মাসের ২৩ তারিখ থেকেই হয়ত শুটিং পর্ব শুরু হয়ে যাবে।

সিনেমার বিষয়বস্তু সমন্ধে জানতে চাইলে পরিচালক অভিষেক চৌধুরী আমাদেরকে জানান, “এটা বলতে পারি যে এটা সোশ্যাল মিডিয়া সংক্রান্ত, এবং ভবিষ্যতের সিনেমা। ধরা যাক আজ থেকে ২০-৩০ বছর পরে কী হতে পারে সেই নিয়ে কিছু। এখনই তো সিনেমার বিষয়ে বেশি কিছু বলতে পারব না তবে এটুকু বলতে পারি যে, এটি একটি স্ট্রাগলিং অভিনেতার যাত্রাকে নিয়ে গল্প। যে কি না বিশ্বাস করে যে, আসলে যার প্রতিভা আছে সেই সাফল্য পায় এবং সেই মানুষটিই সেই সাফল্যের যোগ্য। কারন নির্বাচনের জন্যে প্রতিভাই শ্রেষ্ঠ মাধ্যম হিসাবে গণ্য হয় উচিত নাকি তার সোশ্যাল মিডিয়াতে কতগুলি ফলোয়ার আছে তা দেখে। কিন্তু তার চারপাশের জন তাকে বোঝাতে থাকে যে না, আজকের এই বর্তমান সীনে এটাই সবথেকে বেশি প্রয়োজন, এবং তাকে ভার্চুয়াল মিডিয়ার সাথে নিজের সম্পর্ককে আরও বেশি করে ভালো বানিয়ে তুলতে হবে। আর এখানেই আসছে আসল প্রশ্ন। তাহলে সে কোন পথ বেছে নেবে ? ভার্চুয়াল মিডিয়ার সাথে নিজের বেশি এনগেজমেন্ট নাকি প্রতিভা ?”

এই সিনেমাতে কারা অভিনয় করছেন তা জানতে চাইলে পরিচালক জানান তা তিনি এত আগে থেকেই প্রকাশ করতে চাইছেন না, সময় হলেই তা রিভিল করবেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছে, KFFI Media And Entertainment. এবং এই সিনেমাটি একটি OTT মাধ্যমে প্রকাশিত হবে। সুতরাং বোঝাই যাচ্ছে বেশ আকর্ষণীয় হতে চলেছে এই সিনেমাটি। আর তা দেখার জন্যে অবশ্যই আমাদেরকে দিন গুনতে হবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *